বাংলা নিউজ > ময়দান > আচমকা কেন পিটারসেনের সঙ্গে ঝগড়া করলেন যুবরাজ?
পিটারসেন, যুবরাজ।
পিটারসেন, যুবরাজ।

আচমকা কেন পিটারসেনের সঙ্গে ঝগড়া করলেন যুবরাজ?

  • সচিন তেন্ডুলকর কোভিডে আক্রান্ত। আর তাই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ঝামেলায় জড়ালেন যুবরাজ সিং এবং কেভিন পিটারসেন।

ভারত বনাম ইংল্যান্ডের একদিনের সিরিজে ফলাফল কী হবে, তা নিয়ে জল্পনা তুঙ্গে। এরই মধ্যে মাঠের বাইরেও ভারত-ইংল্যান্ড দ্বন্ধ বেধে গেল। আর তাতে জড়ালেন যুবরাজ সিং এবং কেভিন পিটারসেন।

শনিবারই করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছিলেন সচিন তেন্ডুলকর। তারই প্রেক্ষিতে ইংল্যান্ডের ইংল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার টুইটে সচিনকে কটাক্ষ করেন। যার পাল্টা টুইট করে পিটারসেনকে এক হাত নেন যুবি।

 পিটারসেন টুইটে লেখেন, ‘আমাকে কী কেউ বলবে, করোনা হয়েছে এই কথাটা সারা বিশ্বকে জানানোর কী হয়েছে?’ এর উত্তরে যুবরাজ টুইটে লেখেন, ‘এই কথাটা আজকেই তোমার মাথায় এল, আগে আসেনি?’ 

এখানেই বিষয়টি মিটে যায়নি। পিটারসেনও ছেড়ে দেওয়ার পাত্র নন। তিনি পাল্টা লেখেন, ‘এখনই দেখলাম সচিন পোস্ট করেছে, উপস! দুঃখিত সচিন, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’

কয়েক দিন আগেই বিশ্ব পথ সুরক্ষা সিরিজে মুখোমুখি হয়েছিলেন সচিন-পিটারসেন। সচিন ভারতকে নেতৃত্ব দিয়েছিলেন। ইংল্যান্ডের অধিনায়ক ছিলেন পিটারসেন। এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। তার পরেই সচিন করোনায় আক্রান্ত হন। এই টুর্নামেন্টে ভারত জিতলেও ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ভারতকে হারতে হয়েছিল। তবে সেই লড়াই শেষ হয়ে গেলেও তার উত্তাপ এখনও সোশ্যাল মিডিয়ায় বেশ টের পাওয়া যাচ্ছে।

বন্ধ করুন