বাংলা নিউজ > ময়দান > অল্পের জন্য ট্রফি হাতছাড়া, তবু ইতিহাস গড়লেন গল্ফার অনির্বাণ লাহিড়ী

অল্পের জন্য ট্রফি হাতছাড়া, তবু ইতিহাস গড়লেন গল্ফার অনির্বাণ লাহিড়ী

অনির্বাণ লাহিড়ী ও ক্যামেরন স্মিথ (ছবি:টুইটার)

ইতিহাস সৃষ্টি গডলেন ভারতের গল্ফার অনির্বাণ লাহিড়ী।বিশ্বের সর্বোচ্চ পুরস্কার মূল্যের গল্ফ টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অর্জন করলেন তিনি। ভারতীয় গল্ফার অনির্বাণ লাহিড়ী 'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে' দ্বিতীয় স্থান অর্জন করলেন।

ইতিহাস সৃষ্টি গডলেন ভারতের গল্ফার অনির্বাণ লাহিড়ী। বিশ্বের সর্বোচ্চ পুরস্কার মূল্যের গল্ফ টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অর্জন করলেন তিনি। ভারতীয় গল্ফার অনির্বাণ লাহিড়ী 'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে' দ্বিতীয় স্থান অর্জন করলেন। অল্পের জন্য ট্রফি জেতা থেকে বঞ্চিত হন অনির্বাণ। আমেরিকায় অনুষ্ঠিত গল্ফ টুর্নামেন্ট'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে' ইতিহাস সৃষ্টি করেছেন ভারতের অনির্বাণ লাহিড়ী। এই টুর্নামেন্টে দ্বিতীয় হওয়া প্রথম ভারতীয় হয়েছেন তিনি। মাত্র একটা স্ট্রোক থেকে পিছনে থাকার কারণে এই ট্রফি জয় থেকে বঞ্চিত হন তিনি।

এই টুর্নামেন্টের বিজয়ী ছিলেন অস্ট্রেলিয়ার ক্যামেরন স্মিথ। প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে পুরস্কার অর্থ বিশ্বের সর্বোচ্চ। এতে মোট ১৫০ কোটি টাকার প্রাইজমানি থাকে। দ্বিতীয় স্থানে থেকে অনির্বাণ ১৬.৫ কোটি জিতেছেন। যখন অনির্বাণকে জিজ্ঞাসা করা হয়েছিল যে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় হওয়ার পরে তিনি কেমন অনুভব করছেন, তিনি বলেন, ‘আমি খুব হালকা অনুভব করছি। গত দুই বছরে আমি খুব খারাপ খেলেছি। এই টুর্নামেন্ট আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।’

'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ' টুর্নামেন্টকে গল্ফের পঞ্চম বৃহত্তম শিরোপা বলা হয়। এর সাথে, এটি সবচেয়ে সম্মানিত গল্ফ টুর্নামেন্টগুলির মধ্যে একটি। টাইগার উডস, গ্রেগ নরম্যানের মতো গল্ফ গ্রেটরা এই ট্রফি জিতেছেন। এবার শিরোপাটি নথিভুক্ত হল অস্ট্রেলিয়ার ক্যামেরন স্মিথের নামে। অল্পের জন্য প্রথম স্থান হাতছাড়া করে দ্বিতীয় স্থানে শেষ করে ইতিহাস গড়লেন অনির্বাণ লাহিড়ী।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইএনএস ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ড! ভয়াবহ ক্ষতিগ্রস্ত একাংশ, নিখোঁজ নাবিক আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.