বাংলা নিউজ > ময়দান > অল্পের জন্য ট্রফি হাতছাড়া, তবু ইতিহাস গড়লেন গল্ফার অনির্বাণ লাহিড়ী
অনির্বাণ লাহিড়ী ও ক্যামেরন স্মিথ (ছবি:টুইটার)

অল্পের জন্য ট্রফি হাতছাড়া, তবু ইতিহাস গড়লেন গল্ফার অনির্বাণ লাহিড়ী

  • ইতিহাস সৃষ্টি গডলেন ভারতের গল্ফার অনির্বাণ লাহিড়ী।বিশ্বের সর্বোচ্চ পুরস্কার মূল্যের গল্ফ টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অর্জন করলেন তিনি। ভারতীয় গল্ফার অনির্বাণ লাহিড়ী 'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে' দ্বিতীয় স্থান অর্জন করলেন।

ইতিহাস সৃষ্টি গডলেন ভারতের গল্ফার অনির্বাণ লাহিড়ী। বিশ্বের সর্বোচ্চ পুরস্কার মূল্যের গল্ফ টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অর্জন করলেন তিনি। ভারতীয় গল্ফার অনির্বাণ লাহিড়ী 'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে' দ্বিতীয় স্থান অর্জন করলেন। অল্পের জন্য ট্রফি জেতা থেকে বঞ্চিত হন অনির্বাণ। আমেরিকায় অনুষ্ঠিত গল্ফ টুর্নামেন্ট'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে' ইতিহাস সৃষ্টি করেছেন ভারতের অনির্বাণ লাহিড়ী। এই টুর্নামেন্টে দ্বিতীয় হওয়া প্রথম ভারতীয় হয়েছেন তিনি। মাত্র একটা স্ট্রোক থেকে পিছনে থাকার কারণে এই ট্রফি জয় থেকে বঞ্চিত হন তিনি।

এই টুর্নামেন্টের বিজয়ী ছিলেন অস্ট্রেলিয়ার ক্যামেরন স্মিথ। প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে পুরস্কার অর্থ বিশ্বের সর্বোচ্চ। এতে মোট ১৫০ কোটি টাকার প্রাইজমানি থাকে। দ্বিতীয় স্থানে থেকে অনির্বাণ ১৬.৫ কোটি জিতেছেন। যখন অনির্বাণকে জিজ্ঞাসা করা হয়েছিল যে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় হওয়ার পরে তিনি কেমন অনুভব করছেন, তিনি বলেন, ‘আমি খুব হালকা অনুভব করছি। গত দুই বছরে আমি খুব খারাপ খেলেছি। এই টুর্নামেন্ট আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।’

'প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ' টুর্নামেন্টকে গল্ফের পঞ্চম বৃহত্তম শিরোপা বলা হয়। এর সাথে, এটি সবচেয়ে সম্মানিত গল্ফ টুর্নামেন্টগুলির মধ্যে একটি। টাইগার উডস, গ্রেগ নরম্যানের মতো গল্ফ গ্রেটরা এই ট্রফি জিতেছেন। এবার শিরোপাটি নথিভুক্ত হল অস্ট্রেলিয়ার ক্যামেরন স্মিথের নামে। অল্পের জন্য প্রথম স্থান হাতছাড়া করে দ্বিতীয় স্থানে শেষ করে ইতিহাস গড়লেন অনির্বাণ লাহিড়ী।

বন্ধ করুন