বাংলা নিউজ > ময়দান > ‘দয়া করে আর ফিরবেন না', সোশ্যাল মিডিয়াতে নিজের আপডেট পোস্ট করেই ট্রোলড উমর আকমল
উমর আকমল (ছবি:টুইটার)
উমর আকমল (ছবি:টুইটার)

‘দয়া করে আর ফিরবেন না', সোশ্যাল মিডিয়াতে নিজের আপডেট পোস্ট করেই ট্রোলড উমর আকমল

  • সোশ্যাল মিডিয়াতে নিজের আপডেট শেয়ার করে অপমানের সম্মুখীন হলেন পাকিস্তানের ক্রিকেটার উমর আকমল। আকমল সম্প্রতি আমেরিকায় উড়ে গিয়েছেন। ব্যক্তিগত কাজের জন্য। এই খবর তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি সহকারে পোস্ট করতেই হাসির পাত্র হয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে নিজের আপডেট শেয়ার করে অপমানের সম্মুখীন হলেন পাকিস্তানের ক্রিকেটার উমর আকমল। আকমল সম্প্রতি আমেরিকায় উড়ে গিয়েছেন। ব্যক্তিগত কাজের জন্য। এই খবর তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি সহকারে পোস্ট করতেই হাসির পাত্র হয়েছেন। একাধিক ফ্যান তাঁকে অনুরোধ করেছেন আকমল যেন আর পাকিস্তানে ফিরে না আসেন। 

আকমল টুইটারে বিমানের টিকিট ও নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমি কয়েকটি ব্যক্তিগত কাজের জন্য আমেরিকা যাচ্ছি। সব যদি ঠিক থাকে, তাহলে আমি ওখানে কিছু দিন থাকতে পারি। আমি চাই, আমার সমর্থকেরা যেভাবে সবসময় আমাকে সমর্থন করেছেন, এখনও সেরকমটাই করুন।’

উমর আকমলের পোস্টের পরেই তাঁকে নিয়ে শুরু হয় নানা রকমের ট্রোলড। এই পোস্টে একাধিক ফ্যান লেখেন, ‘দয়া করে আর ফিরবেন না।’ কেউ আবার জুড়ে দেন, ‘আপনি যেতেই পারেন, অল দ্য বেস্ট, আমরা আপনাকে ছেড়ে দিয়েছি।’ বিভিন্ন সময়ে একাধিক বিতর্কে জড়িয়ে ছিলেন উমর আকমল। তাঁর আন্তর্জাতিক কেরিয়ারে প্রায় যবনিকা পড়ে গিয়েছে। স্পট-ফিক্সিং কাণ্ডের খবর থাকা সত্ত্বেও পিসিবি-কে জানাননি আকমল। এই অপরাধে তাঁকে ১২ মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত করেছে পাক বোর্ড। যদিও আকমলের ক্লাব ম্যাচে খেলার অনুমতি রয়েছে।

শেষ কয়েক বছরে পাকিস্তান ক্রিকেটের সৌজন্যে এরকম একাধিক ক্রিকেটারকে বাইশ গজ দেখেছে, যাঁরা আন্তর্জাতিক আঙিনায় জ্বলে উঠেই নিভে গিয়েছেন। সেই তালিকায় অন্যতম উমর আকমল। সাদা বলের ক্রিকেটে এক সময় আকমল সাড়া জাগিয়ে আলোড়ন ফেলে দিয়েছিলেন। বড় তারকা হয়ে ওঠার যাবতীয় সম্ভাবনা ছিল তাঁর মধ্যে। কিন্তু শেষ পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। তাঁর জনপ্রিয়তা এদিনের পোস্ট দেখলেই স্পষ্ট হয়ে যাবে। তবে আকমল কেন আমেরিকাতে যাচ্ছেন সেটা এখনও পরিষ্কার হওয়া যায়নি।

বন্ধ করুন