বাংলা নিউজ > ময়দান > LLC Masters: ‘হেলমেটটা পরে নাও ওয়াটসন,’ স্লেজ করলেন ব্রেট লি, রইল ভাইরাল ভিডিয়ো

LLC Masters: ‘হেলমেটটা পরে নাও ওয়াটসন,’ স্লেজ করলেন ব্রেট লি, রইল ভাইরাল ভিডিয়ো

শেন ওয়াটসন ও ব্রেট লি। ছবি- ইনস্টাগ্রাম 

একটা সময় ব্যাটারদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। বহু ম্যাচ জিতিয়েছেন ব্রেট লি। তাঁর গতির কাছে হার মানতে হয়েছে বড় বড় ব্যাটারদের। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অনেক দিন। লেজেন্ডস লিগে ফের বল হাতে দেখা যাবে অজি কিংবদন্তিকে। অনুশীলনও শুরু করে দিয়েছেন তিনি। আর সেখানেই সতীর্থর সঙ্গে মজা করতে দেখা গেল।  

হাতে গোনা আর কয়েকটা দিন। তারপর শুরু হবে এবারের লেজেন্ডস লিগ ক্রিকেট। ১০ মার্চ থেকে দোহায় শুরু হবে এই টুর্নামেন্ট। ২০ মার্চ পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। ফাইনাল সহ সর্বমোট আটটি ম্যাচ খেলা হবে। বিশ্ব ক্রিকেটের প্রাক্তন ক্রিকেটারদের দেখা যাবে ব্যাট হাতে। ইন্ডিয়া মহারাজা, এশিয়া লায়ন্স ও ওয়ার্ল্ড জায়ান্টস এই তিনটি দল রয়েছে এবারের টুর্নামেন্টে।

কয়েকদিন আগেই টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলি তাদের কোচের নাম ঘোষণা করে। এই টুর্নামেন্টের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছে ওয়ার্ল্ড জায়ান্টস। প্র্যাকটিসে দেখা গিয়েছে অস্ট্রেলিয়ার দুই প্রাক্তন ক্রিকেটারকে। অনুশীলন করছিলেন শেন ওয়াটসন এবং ব্রেট লি। অস্ট্রেলিয়ার এই প্রাক্তন তারকা বোলার বল করার সময় আরও এক তারকা ক্রিকেটার শেন ওয়াটসনকে বলেন, ‘হেলমেট পরে নাও।’

আন্তর্জাতিক ক্রিকেটে জোরে বোলাদের তালিকায় প্রথমের দিকেই নাম থাকবে লির। তাই নিজের সতীর্থকে বন্ধুত্বপূর্ণ চ্যালেঞ্জ হিসাবে কথাটি বলেন তিনি। ব্রেট লি তাদের অনুশীলনে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। দ্রুতগতিতে সেই ভিডিও ছড়িয়ে পড়ে সকলের মধ্যে। সেখানেই এই মন্তব্য করতে দেখা যায় প্রাক্তন অস্ট্রেলিয়ার বোলারকে। সেই ভিডিও তলায় ব্রেট লি লেখেন, ‘সেই সোনায় বাঁধানো দিনগুলির বিশেষ কিছু পরিবর্তন হয়নি।’

ব্রেট লি তাঁর দীর্ঘ ক্রিকেট জীবনে অস্ট্রেলিয়ার হয়ে ৭৬টি টেস্ট ম্যাচ খেলেছেন। উইকেট নিয়েছেন ৩১০টি। ২২১টি ওয়ানডে ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন জাতীয় দলের হয়ে। উইকেট পেয়েছেন ৩৮০টি। এছাড়াও ২৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২৮টি উইকেট নিয়েছে। অন্যদিকে শেন ওয়াটসন অস্ট্রেলিয়ার হয়ে ১৯০টি ওয়ানডে ম্যাচে করেছেন ৫৭৫৭ রান। ৫৯টি টেস্ট ম্যাচ খেলে করেছেন ৩৭৩১ রান। পাশাপাশি ১৪৬২ রান করেছেন ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে।

তবে তাদের চোখেমুখে বয়সের ছাপ স্পষ্ট। বিশ্ব ক্রিকেটের এক সময় ত্রাস সৃষ্টিকারি বোলার লি’র বর্তমান বয়স ৪৬। অন্যদিকে শেন ওয়াটসনের বয়স দাঁড়িয়েছে ৪১। তবে বয়স যে একটা সংখ্যা মাত্র তা তারা প্রমাণ করেছেন অনেকবার। এখন শুধু এই মরশুমের লেজেন্ডস লিগ ক্রিকেট শুরু হওয়ার অপেক্ষা। তারপরেই ফের প্রাক্তন তারকা ক্রিকেটারদের যুদ্ধ দেখবে ক্রিকেট বিশ্ব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.