বাংলা নিউজ > ময়দান > বাবার মৃত্যুর পরে এসেছিল প্রধানমন্ত্রী বার্তা, মোদীর চিঠির ছবি প্রকাশ করলেন উমেশ যাদব

বাবার মৃত্যুর পরে এসেছিল প্রধানমন্ত্রী বার্তা, মোদীর চিঠির ছবি প্রকাশ করলেন উমেশ যাদব

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চিঠির ছবি প্রকাশ করলেন উমেশ যাদব

উমেশ যাদব লিখেছেন, ‘আমার বাবার দুঃখজনক মৃত্যুতে আপনার শোক বার্তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ। এই বার্তা আমার এবং আমার পরিবারের জন্য অনেক অর্থবহ।’ উমেশ যাদবের বাবা ২২ ফেব্রুয়ারি মারা যান। উমেশের বাবা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন, তিনি নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উমেশ যাদব ইন্দোরে টেস্ট শেষ হওয়ার পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছ থেকে পাওয়া একটি বিশেষ বার্তা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। আসলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি চিঠি দিয়েছিলেন উমেশ যাদবকে, আর সেটাই শেয়ার করেছেন ভারতীয় দলের পেস বোলার। ইন্দোর টেস্ট শেষ হওয়ার পর ভারতীয় দলের ফাস্ট বোলার উমেশ যাদব নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাঠানো একটি চিঠি শেয়ার করেছেন। এই চিঠিতে ক্রিকেটারের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী। মোদীর কাছে থেকে প্রাপ্ত এই চিঠিটি শেয়ার করে উমেশ যাদব লিখেছেন, ‘আমার বাবার দুঃখজনক মৃত্যুতে আপনার শোক বার্তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ। এই বার্তা আমার এবং আমার পরিবারের জন্য অনেক অর্থবহ।’ উমেশ যাদবের বাবা ২২ ফেব্রুয়ারি বুধবার মারা যান। উমেশের বাবা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন, তিনি নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর চিঠিতে লিখেছেন, ‘শ্রী উমেশ যাদব জি, আপনার বাবা শ্রী তিলক যাদব জির মৃত্যুর খবর পেয়ে খুবই দুঃখিত। এই দুঃসময়ে আমার ভাবনা পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে রয়েছে। পিতার ছায়া এবং তাঁর সমর্থন জীবনের শক্তিশালী ভিত্তি। শ্রী তিলক যাদব জি পরিবারে তাঁর বিভিন্ন দায়িত্ব সফলভাবে পালন করেছেন।’

আরও পড়ুন… আমি তোমাকে শুধু একজন ক্রিকেটার হিসেবেই মিস করি না- ওয়ার্নের মৃত্যুবার্ষিকীতে সচিনের বার্তা

চিঠিতে আরও লেখা হয়েছে, ‘ক্রিকেট বিশ্বে এখন পর্যন্ত আপনার যাত্রায় তাঁর ত্যাগ ও নিষ্ঠা বড় ভূমিকা রেখেছে। আপনি আপনার জীবনে যে সিদ্ধান্তই নিয়েছিলেন তার প্রতি পূর্ণ বিশ্বাস প্রকাশ করে তিনি সর্বদা আপনার পাশে ছিলেন। শ্রী তিলক যাদবের মৃত্যুতে আপনার জীবনে যে শূন্যতার বেদনা তা ভাষায় প্রকাশ করা যাবে না। তাঁর মৃত্যু পরিবারের জন্য এক অপূরণীয় ক্ষতি। আজ সেই দেহ এই পৃথিবীতে নেই, তবে তাঁর সঙ্গে জড়িয়ে থাকা স্মৃতি ও জীবন মূল্যবোধ পরিবারের সদস্যদের কাছেই থেকে যাবে।’ নরেন্দ্র মোদী আরও লিখেছেন, ‘আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যেন শোকসন্তপ্ত পরিবারের সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের এই কঠিন সময়ে এই শোক সহ্য করার জন্য ধৈর্য ও শক্তি দেন। ওম শান্তি।’

আরও পড়ুন… দল তুলে নেওয়ায় কেরালাকে ধিক্কার BFC কর্ণধার পার্থ জিন্দালের

উমেশ যাদব বর্তমানে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে চলতি চার ম্যাচের বর্ডার গাভাসকর ট্রফিতে টিম ইন্ডিয়ার অংশ। টিম ইন্ডিয়া ইন্দোরে সিরিজের তৃতীয় ম্যাচ খেলেছে যেখানে ক্যাঙ্গারুরা ৯ উইকেটে জিতেছে। সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। বল ও ব্যাট হাতে তৃতীয় টেস্টে অবদান রাখেন উমেশ যাদব। এই সময়ে তিনি টেস্ট ক্রিকেটে বিরাট কোহলির ছক্কার রেকর্ড ভেঙে দিয়েছেন এবং ঘরের মাটিতে উইকেটের সেঞ্চুরিও পূর্ণ করেছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.