বাড়ি > ময়দান > চাহালকে নিয়ে জাতীবাদী মন্তব্য, পুলিশে অভিযোগ যুবরাজের বিরুদ্ধে
যুবরাজ সিং ও যুজবেন্দ্র চাহাল। ছবি- বিসিসিআই।
যুবরাজ সিং ও যুজবেন্দ্র চাহাল। ছবি- বিসিসিআই।

চাহালকে নিয়ে জাতীবাদী মন্তব্য, পুলিশে অভিযোগ যুবরাজের বিরুদ্ধে

  • যুবির ক্ষমা চাওয়ার দাবিও উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

যুজবেন্দ্র চাহালের অদ্ভূত সব কাণ্ড নিয়ে আপলকা একটা মন্তব্য করেছিলেন যুবরাজ সিং। তার জন্য জল এতদূর গড়াবে, তা বোধহয় স্বপ্নেও ভাবেননি টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার যুবারাজ সিং।

ভারতীয় দলের বর্তমান সদস্যদের মধ্যে চাহাল অত্যন্ত মজাদার চরিত্র। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় তিনি। বিভিন্ন সময়ে টিকটক ভিডিওয় এমন সব কাজ করে বসেন চাহাল, যা অনুরাগীদের খুশি করলেও সতীর্থদের কাছে হাস্যকর মনে হয়। 

চাহালের এমন কাজকর্মের জন্য বিরাট কোহলি, ক্রিস গেইলরাও তাঁকে নিয়ে মস্করা করেছেন। রোহিত শর্মার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলার সময় যুবরাজ সিংও যুজবেন্দ্রর এমন সব কাজকর্ম নিয়ে আপলকা মন্তব্য করে বসেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই যুবরাজের বিরুদ্ধে জাতীবাদী বা বর্ণবাদী মন্তব্যের অভিষোগ উঠতে শুরু করে।

যুবরাজ সিং ক্ষমা চেয়ে নিন, এমন দাবিও উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। এবার এমন মন্তব্যের জন্য হরিয়ানায় যুবির বিরুদ্ধে পুলিশি অভিযোগও দায়ের হল, যা নিয়ে তদন্ত শুরু করতে চলেছে পুলিশ।

হরিয়ানার হিসারে হানসি পুলিশ থানায় যুবরাজের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন আইনজীবী তথা দলিত অধিকার রক্ষার দাবিতে দীর্ঘদিন কাজ করা রজত কালসান। তিনি যুবরাজের বিরুদ্ধে এফআইআর দায়ের করার দাবিও তুলেছেন।

পুলিশের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে। যদিও এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি পুলিশের তরফেও। সোশ্যাল মিডিয়ায় রোহিতের বিরুদ্ধেও অনুযোগ শোনা যাচ্ছে যে, তিনি যুবরাজের এমন মন্তব্য শোনার পরেও তার প্রতিবাদ করেননি।

বন্ধ করুন