বাড়ি > ময়দান > অস্বাভাবিক মৃত্যু প্রাক্তন রঞ্জি ক্রিকেটারের, খুনের সন্দেহে আটক করা হয়েছে ছেলেকে
প্রতীকী ছবি।
প্রতীকী ছবি।

অস্বাভাবিক মৃত্যু প্রাক্তন রঞ্জি ক্রিকেটারের, খুনের সন্দেহে আটক করা হয়েছে ছেলেকে

  • দেহে পচন ধরায় দুর্গন্ধ ছড়ালেও ছেলের দাবি, কিছু টের পাননি।

অস্বাভাবিক মৃত্যু কেরলের প্রাক্তন রঞ্জি ক্রিকেটার জয়ামোহন থাম্পির। পুলিশের সন্দেহ, খুন করা হয়েছে ৬৪ বছর বয়সী প্রাক্তন উইকেটকিপার-ব্যাটসম্যানকে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে থাম্পির ছেলে অশ্বিনকে।

সোমবার সকালে তিরুবনন্তপুরমে নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় জয়ামোহনকে। পুলিশ সূত্রের খবর, থাম্পির মৃত্যু হয়েছে দু'দিন আগেই। দেহে পচন ধরে যাওয়ায় দুর্গন্ধ ছড়ায়। যদিও তাঁর ছেলের দাবি, বাবার মৃত্যুর বিষয়ে কিছু টেরই পাননি তিনি।

জয়ামোহনের ছেলেকে বাড়িতেই মদ্যপ অবস্থায় পাওয়া যায়। দুর্গন্ধ ছড়ালেও কিছু বুঝতে না পারার দাবি অসঙ্গত মনে করে তাঁকে আটক করে পুলিশ। ময়নাতদন্তে জানা যায়, মাথায় জোরালো আঘাতেই মৃত্যু হয়েছে জয়ামোহনের। পুলিশের সন্দেহ থাম্পির মৃত্যুর পিছনে হাত রয়েছে তাঁর ছেলের।

জয়ামোহনের স্ত্রী অনিতার মৃত্যু হয় দু'বছর আগে। সেই থেকে ছেলে অশ্বিনের সঙ্গেই থাকতেন তিনি। তাঁর দুই ছেলের একজন বেঙ্গালুরুতে থাকেন। সম্প্রতি কিছু শারীরিক অসুস্থতায় ভুগছিলেন জয়ামোহন।

১৯৭৯ থেকে ১৯৮২ পর্যন্ত কেরলের হয়ে ৬টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন থাম্পি। খেলা ছাড়ার পর স্টেট ব্যাঙ্কের বিভিন্ন পদে চাকুরি করেছেন তিনি। কেলর ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে থাম্পির মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে।

বন্ধ করুন