বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: ইন্দোর ODI-এর সময়ে হার্ট অ্যাটাক পুলিশকর্মীর, মিলল না অ্যাম্বুলেন্স চালক

IND vs NZ: ইন্দোর ODI-এর সময়ে হার্ট অ্যাটাক পুলিশকর্মীর, মিলল না অ্যাম্বুলেন্স চালক

তৃতীয় ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন এক পুলিশকর্মী।

ডিএসপি অজ্ঞান হয়ে পড়লে, পুলিশের বাকি সদস্যরা তাঁকে প্রথমে স্টেডিয়ামে পার্ক করা একটি অ্যাম্বুলেন্সের কাছে নিয়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু সেই অ্য়াম্বুলেন্সের চালককে পাওয়া যায়নি। এর পর পুলিশের গাড়িতে করেই সেই পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার ইন্দোরে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে তৃতীয় ওডিআই চলাকালীন নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশকর্মী হঠাৎ-ই হৃদরোগে আক্রান্ত হন। জানা গিয়েছে, সেই পুলিশের নাম ডিএস চৌহান। তিনি একজন ডিএসপি। অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার প্রশান্ত চৌবে জানিয়েছেন, চৌহান হৃদরোগে আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে স্টেডিয়ামের পুলিশ কর্মীরা প্রথমে তাঁর কার্ডিওপালমোনারি রিসাসিটেশন (সিপিআর) করেন। তার পর তাঁকে পুলিশের গাড়িতে করেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে, তিনি এখন আশঙ্কামুক্ত।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডিএসপি অজ্ঞান হয়ে পড়লে, পুলিশের বাকি সদস্যরা তাঁকে প্রথমে স্টেডিয়ামে পার্ক করা একটি অ্যাম্বুলেন্সের কাছে নিয়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু সেই অ্য়াম্বুলেন্সের চালককে পাওয়া যায়নি। এর পর পুলিশের গাড়িতেই চৌহানকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ দিকে অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার প্রশান্ত চৌবে জানিয়েছেন, নিয়ম মেনে অ্যাম্বুলেন্সের চালক গাড়িতে না থাকায়, তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: স্বপ্নের ফর্মে শুভমন,কোহলির রেকর্ড ভাঙলেন, স্পর্শ করলেন পাক অধিনায়ককে

এ দিকে মঙ্গলবার ভারত ৯০ রানে ম্যাচ তৃতীয় ওডিআই জিতে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে। পরপর তিন ম্যাচ জিতে তারা একদিনের আন্তর্জাতিকে আইসিসি ক্রমতালিকায় এক নম্বরে উঠে এসেছে। টেস্টে আগেই তারা এক নম্বর স্থান দখল করেছিল। এ বার ওডিআই-এও এক নম্বরে উঠে এল।

আরও পড়ুন: ১ নম্বর র‌্যাঙ্কিং নিয়ে উচ্ছ্বাস নেই,তবে সেঞ্চুরির খরা কাটিয়ে হাঁফ ছাড়লেন রোহিত

এ দিন টস হেরে প্রথমে ব্যাট করে শুভমন গিল এবং রোহিত শর্মার ঝড়ে ভারতের বড় রান তোলার জমিটা শক্ত হয়। শুভমন ৭৮ বলে ১১২ রান করেন। আর রোহিতের সংগ্রহ ৮৫ বলে ১০১ রান। এ ছাড়া ৩৮ বলে ৫৪ করেন হার্দিক পাণ্ডিয়া। বিরাট কোহলি ৩৬ রান করেন। ভারত ৯ উইকেটে ৩৮৫ রান করে। নিউজিল্যান্ডের জ্যাকব ডাফি এবং ব্লেয়ার টিকনার ৩টি করে উইকেট নিয়েছেন।

পাহাড় সমান রান তাড়া করতে নেমে প্রথমেই (২ বলে ০) ফিন অ্যালেনের উইকেট হারিয়ে চাপে পড়েছিল নিউজিল্যান্ড। তবে ডেভন কনওয়ে এবং হেনরি নিকোলাস মিলে হাল ধরেন। ১০০ বলে ১৩৮ করেন কনওয়ে। ৪০ বলে ৪২ করেন হেনরি নিকোলাস। তবে শেষ রক্ষা হয়নি। জলে গিয়েছে কনওয়ের সেঞ্চুরি। ২৯৫ রানে অল আউট হয়ে যায় কিউয়িরা। ভারতের শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব তিনটি করে উইকেট নিয়েছেন। ২টি উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চাহাল।

বন্ধ করুন