বাংলা নিউজ > ময়দান > চোটের জন্য পাকিস্তান সফরে থেকে ছিটকে গেলেন পোলার্ড! ওয়েস্ট ইন্ডিজের নেতৃত্বে পুরান-হোপ
পাকিস্তান সফর থেকে ছিটকে গেলেন অধিনায়ক কায়রন পোলার্ড (ছবি:গেটি ইমেজ)

চোটের জন্য পাকিস্তান সফরে থেকে ছিটকে গেলেন পোলার্ড! ওয়েস্ট ইন্ডিজের নেতৃত্বে পুরান-হোপ

  • হ্যামস্ট্রিংয়ের চোটের কারণেই পাকিস্তান সফরে দলের সঙ্গে থাকতে পারবেন না পোলার্ড। সেই কারণেই সফর থেকে ছিটকে গেলেন তিনি। এই মুহূর্তে ত্রিনিদাদে পুনর্বাসনে থাকবেন পোলার্ড।

আসন্ন পাকিস্তান সফর থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজের সাদা বলের অধিনায়ক কায়রন পোলার্ড। গত মাসে শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন তিনি। তবে থেকে এখনও পর্যন্ত সেরে ওঠেননি তিনি। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণেই পাকিস্তান সফরে দলের সঙ্গে থাকতে পারবেন না পোলার্ড। সেই কারণেই সফর থেকে ছিটকে গেলেন তিনি। এই মুহূর্তে ত্রিনিদাদে পুনর্বাসনে থাকবেন পোলার্ড। তার ফিটনেস পর্যবেক্ষণ করা হবে এবং আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে ফিরতে পারবেন কি না তা চূড়ান্ত হবে সিরিজ শুরুর আগে।

পোলার্ডের অনুপস্থিতিতে নিকোলাস পুরানকে পাকিস্তান সফরের টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্ব দেবেন। আর ওয়ানডেতে ক্যারেবিয়ানদের অধিনায়কত্ব করবেন শাই হোপ। কাইরন পোলার্ডের জায়গায় দলে ওয়েস্ট ইন্ডিজের টি টোয়েন্টি দলে আনা হয়েছে অলরাউন্ডার রোভম্যান পাওয়েল। অন্যদিকে অভিজ্ঞ ক্রিকেটার ডেভন থোমাসকে ওয়ানডের দলে পোলার্ডের জায়গায় আনা হয়েছে।

আসন্ন পাকিস্তান সিরিজে ওয়েস্ট ইন্ডিজ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে। পাকিস্তানে গিয়ে ১৩ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত এই সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। কায়রন পোলার্ডের অনুপস্থিতি যে ওয়েস্ট ইন্ডিজ দলকে পাকিস্তান সফরে ভোগাবে তা ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করেন।

বন্ধ করুন