বাংলা নিউজ > ময়দান > পুনম যাদবের নেতৃত্বে সিনিয়র মহিলা আন্ত: জোনাল টি ২০তে চ্যাম্পিয়ন হল মধ্যাঞ্চল

পুনম যাদবের নেতৃত্বে সিনিয়র মহিলা আন্ত: জোনাল টি ২০তে চ্যাম্পিয়ন হল মধ্যাঞ্চল

পুনম যাদবের নেতৃত্বে সিনিয়র মহিলা আন্ত: জোনাল টি-২০তে বড় জয় মধ্যাঞ্চলের

ফাইনালে পুনম যাদবের নেতৃত্বাধীন মধ্যাঞ্চল জিতল বড় ব্যবধানে। পুনম যাদব নিজে নিলেন তিনটি উইকেট। পেসার অঞ্জলি সর্বানীও ভালো বল করেন। ১৭ রান দিয়ে নেন দুটি উইকেট। পুনম যাদবদের অনবদ্য বোলিং পারফরম্যান্সে ভর করে ম্যাচে ৯ উইকেটে বড় ব্যবধানে জয় পেল মধ্যাঞ্চল।

শুভব্রত মুখার্জি: লখনউয়ের একানা স্টেডিয়ামে আন্ত: জোনাল টি-২০'র ফাইনালে মুখোমুখি হয়েছিল পশ্চিমাঞ্চল এবং মধ্যাঞ্চল। ফাইনালে পুনম যাদবের নেতৃত্বাধীন মধ্যাঞ্চল জিতল বড় ব্যবধানে। পুনম যাদব নিজে নিলেন তিনটি উইকেট। পেসার অঞ্জলি সর্বানীও ভালো বল করেন। ১৭ রান দিয়ে নেন দুটি উইকেট। পুনম যাদবদের অনবদ্য বোলিং পারফরম্যান্সে ভর করে ম্যাচে ৯ উইকেটে বড় ব্যবধানে জয় পেল মধ্যাঞ্চল।

আরও পড়ুন… ICC T20 WC 2022-এ ওয়েস্ট ইন্ডিজের লজ্জার হারের পর্যালোচনা করবেন লারা-আর্থার

এদিন টসে জেতে পশ্চিমাঞ্চল। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় তাঁরা। নৈশালোকে শিশির পড়তে পারে একথা মাথাতে রেখেই এই সিদ্ধান্ত নেয় পশ্চিমাঞ্চল। তবে তাঁরা সুবিধা করতে পারেনি একদম। উত্তর ভারতের শীতের কথা মাথাতে রেখে এই সিদ্ধান্ত নেওয়া হলেও তাতে সমস্যায় পড়ে যায় যশতিকা ভাটিয়ার নেতৃত্বাধীন পশ্চিমাঞ্চল। মধ্যাঞ্চলের পেসার অঞ্জলি সর্বানী দুটি গুরুত্বপূর্ণ উইকেট নেন। প্যাভিলিয়নে ফেরত পাঠান যশতিকা ভাটিয়া (১০) এবং সিমরান শেখকে (২)। পাশাপাশি সুমন মিনা পাওয়ার প্লে চলাকালীন তুলে নেন হুমেইরা কাজির উইকেট। ফলে ৫ ওভার শেষে পশ্চিমাঞ্চলের স্কোর দাঁড়ায় ২৪/৩।

আরও পড়ুন… বল সাফ করতে গিয়ে লালার ব্যবহার, পেনাল্টি ৫ রান দিয়ে ইতিহাস UAE-র শরাফু

শিবালি শিন্ডে ২০ বলে ১৭ রান করে লড়াই করার চেষ্টা করলে ও আউট হয়ে যান পুনম যাদবের বলে। ভালো বল করেন রাশি কানোজিয়া ও। তিনি ৩ রান দিয়ে নেন দুটি উইকেট। তারান্নুম পাঠানের গুরুত্বপূর্ণ উইকেটটি নেন তিনি। এছাড়া শ্রদ্ধা পোখারখারের উইকেট ও নেন তিনি। ফলে মাত্র ১৮ ওভার খেলে ৬৭ রানেই অলআউট হয়ে যায় পশ্চিমাঞ্চল।

জবাবে মধ্যাঞ্চলের হয়ে নুজাত পারভিন ২৮ রান করে অপরাজিত থাকেন। টুর্নামেন্টে ছয় ম্যাচে তাঁর সংগ্রহ দাঁড়ায় ২৬৭ রান। জসিয়া আখতার ২৫ রান করে তাঁকে যোগ্য সঙ্গত দেন। এরপর দয়ালান হেমলতা এবং পারভিন জুটি বেঁধে ১৩.৪ ওভারেই মধ্যাঞ্চলকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেন। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে শেষ করেন নুজাত পারভিন। ১০ টি করে উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হিসেবে শেষ করেন সর্বানী এবং কানোজিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.