বাংলা নিউজ > ময়দান > পরকীয়ায় লিপ্ত পিকে, এক দশক পর বিচ্ছেদ শাকিরা-পিকে জুটির, দিলেন যৌথ বিবৃতি
বিচ্ছেদ শাকিরা-পিকে জুটির। ছবি: টুইটারা

পরকীয়ায় লিপ্ত পিকে, এক দশক পর বিচ্ছেদ শাকিরা-পিকে জুটির, দিলেন যৌথ বিবৃতি

  • পিকের সঙ্গে শাকিরার পরিচয় ২০১০ ফুটবল বিশ্বকাপে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ওই বিশ্বকাপের থিম সং 'ওয়াকা ওয়াকা' গানটি শাকিরার গলাতে বিখ্যাত হয়েছিল। কাকাতলীয়ভাবে ওই একই বছর বিশ্বকাপ জেতে স্পেনও।

শুভব্রত মুখার্জি: ইউরোপীয় ফুটবল হোক কিংবা অন্যান্য ক্রীড়ার জগত সর্বত্রই বিরাজমান 'পরকীয়া' প্রেম। বলা ভালো ক্যান্সার রোগের মতন আষ্টেপৃষ্ঠে বেঁধে ধরেছে এই সমস্যা। একদা স্পেন তথা বার্সেলোনার তারকা ফুটবলার পিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিখ্যাত কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা। এক দশকেরও উপর হয়ে গিয়েছে তাদের বিয়ে। তবে এবার এই বিয়েই ভেঙে গেল! দুই তারকার সম্পর্কের মাঝে প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি বলা ভালো মহিলা। যার সঙ্গে পরকীয়া প্রেমে মজেছেন পিকে। আর তারকাকে নাকি হাতে নাতে ধরে ফেলেছেন শাকিরা। ফলে আর পিকের সঙ্গে সম্পর্কে না থাকার সিদ্ধান্ত নিলেন শাকিরা।

কিছুক্ষণ আগেই তারা একটি যৌথ বিবৃতিতে জানিয়েছেন 'অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের বিবাহ বিচ্ছেদ হচ্ছে। আমরা অনুরোধ করছি যাতে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা সবাই রক্ষা করে চলে। আমাদের সন্তানদের নিরাপত্তার স্বার্থেই এটা করা। ওদের কথা ভাবাই আমাদের প্রথম লক্ষ্য।' সূত্রের খবর, পিকের এই 'অবৈধ' সম্পর্কের সমস্ত প্রমাণও রয়েছে শাকিরার হাতে। ফলে আর পিকের সঙ্গে সম্পর্ককে এগিয়ে নিয়ে গেলেন না শাকিরা। ভেঙে গেল তাদের প্রায় একযুগের সম্পর্ক। অন্য নারীর সঙ্গে পিকের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ছিল শাকিরার।

প্রসঙ্গত পিকের সঙ্গে শাকিরার পরিচয় ২০১০ ফুটবল বিশ্বকাপে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ওই বিশ্বকাপের থিম সং 'ওয়াকা ওয়াকা' গানটি শাকিরার গলাতে বিখ্যাত হয়েছিল। কাকাতলীয়ভাবে ওই একই বছর বিশ্বকাপ জেতে স্পেনও। এরপর দু’জনের মধ্যে সম্পর্ক গড়ায় পরিণয়ে। ২০১১ সাল থেকে দু’জনে প্রেমের বন্ধনে আবদ্ধ। মিলান এবং শাশা নামে তাদের দু’টি সন্তানও রয়েছে। তবে এখনও বিয়ে করেননি তারা। দু’জনের বয়সের ব্যবধান ১০ বছরের বেশি। শাকিরা বয়সে ১০ বছরের বড় পিকের চেয়ে।

সূত্রের খবর, বার্সেলোনায় একা থাকছেন পিকে। তার সতীর্থ রিকি পুইগে এবং আরও বেশ কিছু বন্ধুর সঙ্গে একাধিক মহিলাকে রাত তিনটা পর্যন্ত দেখা গিয়েছিল পিকেকে। গত মে মাসে দুই সন্তানকে নিয়ে ইবিজা ভ্রমণে গিয়েছিলেন শাকিরা ও পিকে।

সূত্রের খবর মাত্র ২০ বছর বয়সি এক অজ্ঞাতপরিচয় স্বর্ণকেশী (ব্লন্ড) তরুণীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন পিকে। সেই তরুণী বার্সেলোনায় একটি ইভেন্টের উপস্থাপনাও করছেন। উল্লেখ্য পিকে বার্সেলোনার হয়ে খেলছেন ২০০৮ সাল থেকে। তিনি ডিফেন্ডার হলেও বার্সেলোনার হয়ে লা লিগায় ২৯টি গোল করেছেন। পাশাপাশি স্পেনের হয়েও ১০২টি ম্যাচ খেলছেন পিকে।

বন্ধ করুন