বাংলা নিউজ > ময়দান > সিটির জার্সিতে ম্যাঞ্চেস্টারে ফিরলেন রোনাল্ডো, দাবি পর্তুগিজ সাংবাদিকের
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- উয়েফা।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- উয়েফা।

সিটির জার্সিতে ম্যাঞ্চেস্টারে ফিরলেন রোনাল্ডো, দাবি পর্তুগিজ সাংবাদিকের

  • এর আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে প্রিমিয়র লিগ মাতিয়েছেন ক্রিশ্চিয়ানো।

জল্পনায় অবসান। জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার সিটিতে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনটাই দাবি পর্তুগিজ সাংবাদিক গনসালো লোপেজের।

রোনাল্ডো যে দল ছাড়তে চলেছেন, এমন গুঞ্জন গত মরশুমের শেষ থেকেই শোনা যাচ্ছিল। নতুন মরশুমে সিরি-এ'র একটি ম্যাচে জুভেন্তাসের জার্সিতে মাঠে নামলেও ক্রিশ্চিয়ানোর সঙ্গে একাধিক ক্লাবের আলোচনার বিষয়টি সামনে আসে বারবার। ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে রোনাল্ডোর এজেন্টের যে ইতিবাচক কথাবার্তা হয়েছে, সেখবরও সামনে আসে কয়েকদিন আগেই। শেষমেশ সেই সম্ভাবনাটাই বাস্তবায়িত হল বলা যায়। বৃহস্পতিবার লোপেজ টুইট করে জানান, ‘রোনাল্ডো ম্যাঞ্চেস্টার সিটিতে। চুক্তি সম্পন্ন।’

সোশ্যাল মিডিয়ায় লোপেজের দাবি যদি সত্যি হয়, তবে সিরি-এ ছেড়ে এবছর প্রিমিয়র লিগে ফিরতে দেখা যাবে সিআর সেভেনকে। উল্লেখ্য, এর আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে প্রিমিয়র লিগ মাতিয়েছেন ক্রিশ্চিয়ানো। সেই নিরিখে সিটির জার্সিতে রোনাল্ডো ম্যাঞ্চেস্টারে ফিরলেন বলা মোটেও ভুল হবে না।

যদিও ম্যাঞ্চেস্টার সিটি বা জুভেন্তাস, কোনও তরফেই রোনাল্ডোর দলবদল নিয়ে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি। রোনাল্ডো নিজেও কিছু জানাননি। তবে আশা করা হচ্ছে তাড়াতাড়িই ছবিটা পরিস্কার হয়ে যাবে।

গত মরশুম থেকেই লিওনেল মেসিকে দলে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছিল ম্যান সিটি। মেসি শেষমেশ পিএসজিতে সই করেন। হ্যারি কেনের জন্য ঝাঁপিয়েও সম্ভবত আশা পূরণ হবে না সিটির। রোনাল্ডোকে সই করিয়ে তাই যাবতীয় আক্ষেপ মিটিয়ে নিতে পারে ম্যাঞ্চেস্টার।

বন্ধ করুন