বাংলা নিউজ > ময়দান > পন্তের গাড়ি দুর্ঘটনার কারণ রাস্তার গর্ত- ঋষভের সঙ্গে দেখা করে জানালেন মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি

পন্তের গাড়ি দুর্ঘটনার কারণ রাস্তার গর্ত- ঋষভের সঙ্গে দেখা করে জানালেন মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি

ঋষভের সঙ্গে দেখা করে মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির বড় মন্তব্য (ছবি:এএনআই)

দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে দেখা করলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। পন্তের সঙ্গে দেখা করার পরে ধামি জানান, রাস্তায় গর্তের কারণে শুক্রবার সকালে পন্তের গাড়ির ভারসাম্য বিঘ্নিত হয় এবং দুর্ঘটনাটি ঘটে।

দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে দেখা করলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। পন্তের সঙ্গে দেখা করার পরে ধামি জানান, রাস্তায় গর্তের কারণে শুক্রবার সকালে পন্তের গাড়ির ভারসাম্য বিঘ্নিত হয় এবং দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় পন্তের গাড়ি পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় লোকজন এবং একটি বাসের চালক সময়মতো ঋষভ পন্তকে গাড়ি থেকে টেনে বের করেন। পন্তের অনেক চোট লেগেছে, শনিবার তার কপালে অস্ত্রোপচারও হয়েছে।

আরও পড়ুন… ভারতের মডেল নকল করে পাকিস্তানে সাফল্য আনতে চান শাহিদ আফ্রিদি

শনিবারই পন্তের স্বাস্থ্যের খোঁজখবর নেন সিএম ধামি। ধামি পরে বলেছিলেন যে পথে একটি গর্তের কারণে দুর্ঘটনাটি ঘটেছিল। এই উত্তরে একটি জল্পনার অবসান হয়েছে, অনেকেই বলছিলেন পন্তের গাড়ির অতিরিক্ত গতি এবং পন্ত ঘুমিয়ে যাওয়ার কারণেই দুর্ঘটনায় পড়েছিলেন। পন্ত বর্তমানে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনায় আগুনের সংস্পর্শে আসা এবং ঘষার কারণে তার কপাল, পিঠ ও পায়ে আঘাত লেগেছে। দুর্ঘটনার পর তোলা সব ছবিতেও কপালের দাগ দেখা গিয়েছে। শনিবার তার অস্ত্রোপচার হয়। বর্তমানে তাঁর হাঁটু ও গোড়ালিতে প্রচুর ফোলাভাব রয়েছে যার কারণে এমআরআই করা যাচ্ছে না।

আরও পড়ুন… শ্লীলতাহানির অভিযোগে ইস্তফা প্রাক্তন ভারতীয় হকি অধিনায়ক তথা হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের

বর্তমানে আইসিইউতে রাখা হয়েছে ঋষভ পন্তকে। স্বস্তির একমাত্র বিষয় হল তাঁর মাথায় ও মেরুদণ্ডের এমআরআই রিপোর্ট স্বাভাবিক পাওয়া গিয়েছে। শনিবারই রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ডাঃ ধন সিং রাওয়াত হাসপাতালে গিয়ে চিকিৎসকদের কাছ থেকে পন্তের স্বাস্থ্যের আপডেট নিয়েছিলেন। ঋষভের মা সরোজ পন্তের সঙ্গে ফোনে কথাও বলেছেন তিনি। বলা হচ্ছে, এখন দেরাদুনেই চিকিৎসা হবে পন্তের।

এর মাঝেই নতুন বছরের প্রথম দিনে ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে দেখা করতে ম্যাক্স হাসপাতালে পৌঁছেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। সিএম ধামি জানিয়েছেন, গত দুই দিনে ঋষভের অবস্থার অনেক উন্নতি হয়েছে। চিকিৎসক ও বিসিসিআইয়ের লোকজন যোগাযোগ করছেন। মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন যে ঋষভ আপাতত ম্যাক্স হাসপাতালেই থাকবেন। বাহ্যিক আঘাতের ব্যথা কমে গেলে তাঁর লিগামেন্টের চিকিৎসার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। সিএম ধামি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘গত দুই দিনে ঋষভ পন্তের অনেক উন্নতি হয়েছে। চিকিৎসক ও বিসিসিআইয়ের লোকজন যোগাযোগ করছেন। আমি তাঁর (ঋষভ পন্ত) মায়ের সঙ্গেও কথা বলেছি। যে চিকিৎসা চলছে তাতে সকলেই সন্তুষ্ট। আমরা প্রার্থনা করি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

ঋষভ পন্তের জীবন বাঁচানোর জন্য বাসের চালক এবং কন্ডাক্টর তাদের জীবন ঝুঁকিতে ফেলেছিলেন। মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি ঘোষণা করেছেন যে তাঁর সরকার প্রজাতন্ত্র দিবসে উভয়কেই সম্মানিত করবে। ৩০ ডিসেম্বর, সকাল ৫.৩০ টার দিকে পন্ত তার মাকে অবাক করে দিতেই দিল্লি থেকে রুরকিতে ফেরার সময় একটি গুরুতর দুর্ঘটনার মুখোমুখি হন। এ সময় হাম্মাদপুর ঢালের কাছে রুরকির নরসান সীমান্তে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে তার গাড়ি। দুর্ঘটনার সময় তিনি গাড়িতে একাই ছিলেন। এ সময় তার পিঠ, কপাল ও পায়ে জখম হয়েছে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘দলনেত্রী পাশে থেকেছেন…’, পিঙ্কিকে ডিভোর্স, শ্রীময়ীকে তৃতীয় বিয়ে, সব জানত মমতা? ‘মহিলাদের অপমান করে পৌরুষ দেখাচ্ছেন?’ ঐশ্বর্যের অপমানে রাহুল গান্ধীর চটলেন সোনা ২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.