বাংলা নিউজ > ময়দান > মাঠে 'হিংস্র' আচরণ, ৫০ হাজার টাকা জরিমানার কবলে এটিকে মোহনবাগানের প্রবীর দাস
৫০ হাজার টাকা জরিমানার কবলে এটিকে মোহনবাগানের প্রবীর দাস। ছবি: টুইটার

মাঠে 'হিংস্র' আচরণ, ৫০ হাজার টাকা জরিমানার কবলে এটিকে মোহনবাগানের প্রবীর দাস

  • মাঠে 'হিংস্র' আচরণের কারণে তার বিরুদ্ধে এই শাস্তি ঘোষণা করা হয়েছে। ৫০০০০ টাকা তাকে জরিমানা স্বরূপ দিতে হবে।

শুভব্রত মুখার্জি: মাঠে 'হিংস্র' আচরণের জন্য কড়া শাস্তির মুখে পড়তে হল এটিকে মোহনবাগানের মিডফিল্ডার প্রবীর দাসকে। অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটির তরফে প্রবীর দাসের বিরুদ্ধে এই কড়া শাস্তির নিদান দেওয়া হয়েছে। এটিকে মোহনবাগানের হয়ে আইএসএলে খেলার সময়তে মাঠে 'হিংস্র' আচরণের কারণে তার বিরুদ্ধে এই শাস্তি ঘোষণা করা হয়েছে। ৫০০০০ টাকা তাকে জরিমানা স্বরূপ দিতে হবে।

প্রসঙ্গত ফেব্রুয়ারি মাসের গোড়ার দিকে কেরালা ব্লাস্টার্স দলের বিরুদ্ধে খেলার সময়তে তিনি এই কান্ডটি ঘটিয়েছিলেন। সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই তার বিরুদ্ধে এই শাস্তি ঘোষণা করা হল। ভাস্কোতে ফেব্রুয়ারি মাসের ১৯ তারিখে মুখোমুখি হয়েছিল কেরালা এবং মোহনবাগান। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছিল।

কমিটির তরফে সিদ্ধান্ত হয়েছে প্রবীর দাসের উপর অটোমেটিক এক ম্যাচের নিষেধাজ্ঞা ইতিমধ্যেই হয়ে গিয়েছে ফলে আর্থিক জরিমানার পাশাপাশি তাকে আর আলাদা করে নিষেধাজ্ঞা দেওয়ার প্রয়োজন নেই। ফলে পরবর্তীতে আইএসএলে এটিকে-মোহনবাগানের ম্যাচে তার খেলা নিয়ে আর কোনও সমস্যা থাকল না। অন্যদিকে কেরালার ফুটবলার হারমানজোত খাবরার বিষয়ে শৃঙ্খলা রক্ষাকারী কমিটি বৃহস্পতিবার মিটিংয়ে বসবে। হায়দরাবাদ এফসির বিরুদ্ধে ম্যাচে প্রবীরের মতো এক অভিযোগ রয়েছে খাবরার বিরুদ্ধে। খাবরা ইতিমধ্যেই এই ঘটনার কারণে লিখিত ক্ষমা চেয়েছেন।

বন্ধ করুন