বাংলা নিউজ > ময়দান > 'বিপর্যয়ের' সময়ে ভারতের জন্য প্রার্থনা বাবর আজমের, ঐক্যের বার্তা দিলেন পাক অধিনায়ক
বাবর আজম ও বুর্জ খলিফায় ভারতের প্রতি বার্তা। ছবি- টুইটার।
বাবর আজম ও বুর্জ খলিফায় ভারতের প্রতি বার্তা। ছবি- টুইটার।

'বিপর্যয়ের' সময়ে ভারতের জন্য প্রার্থনা বাবর আজমের, ঐক্যের বার্তা দিলেন পাক অধিনায়ক

  • বুর্জ খলিফায় তেরঙ্গা ও ভারতের জন্য ফুটে ওঠা বার্তার ছবি পোস্ট করলেন তারকা ব্যাটসম্যান।

ভারত-পাকিস্তান প্রতিবেশী হলেও কূটনৈতিক দৃষ্টিকোণ থেকে দু'দেশের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ নয় মোটেও। ক্রিকেটের মাঠে বিরাট কোহলি ও বাবর আজমরা একে অপরের শত্রু শিবির। যদিও মাঠের বাইরে দু'দেশের বেশ কিছু ক্রিকেটাররা পরস্পরের বন্ধু হিসেবেই পরিচিত।

রাজনৈতিক চাপানউতোরের জন্যই ভারত-পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে সর্বদা পারস্পরিক শ্রেষ্ঠত্বের তুলনা টানা হয়ে থাকে। সাম্প্রতিক সময়ে বিরাট কোহলির থেকেও বাবর আজম আরও ভালো ক্রিকেটার বলে প্রমাণ করার চেষ্টায় মরিয়া দেখায় পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারদের।

বাবর অবশ্য করোনা মহামারির কঠিন সময়ে বৈরিতাকে বিশেষ পাত্তা দিতে চাইলেন না। বরং এমন বিপযর্য়ের মুখেই একজোট হয়ে করোনার বিরুদ্ধে লড়াই চালানো উচিত বলে মনে করেন পাক দলনায়ক। ভারতে ক্রমবর্ধমান করোনা আক্রান্তের ছবিটা দেখে ব্যথিত বাবর। তিনি সোশ্যাল মিডিয়ায় ভারতের জন্য প্রার্থনা করার কথা জানালেন।

বুর্জ খলিফার গায়ে ভারতের তেরঙ্গা ও তার মাঝে '#STAYSTRONGINDIA' বার্তার ছবি পোস্ট করেন বাবর। সঙ্গে লেখেন, ‘এমন বিপর্যয়ের সময়ে ভারতের মামুষের জন্য প্রার্থনা করছি। এখন সময় একজোট হওয়ার এবং একজোট হয়ে প্রার্থনা করার। সেই সঙ্গে আমি সমস্ত মানুষকে অনুরোধ করছি সরকারি নির্দেশিকা কঠোরভাবে মেনে চলার। এটা আমাদের সুরক্ষার জন্যই। একসঙ্গে এটা আমরা করে দেখাতে পারি।’

বাবর আজম একই বার্তা পোস্ট করছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও।

বন্ধ করুন