বাংলা নিউজ > ময়দান > এভারটনের কাছে হার ইউনাইটেডের, কঠিন হল রোনাল্ডোদের প্রথম চারে থাকার লড়াই
এভারটনের কাছে হার ইউনাইটেডের (AFP)

এভারটনের কাছে হার ইউনাইটেডের, কঠিন হল রোনাল্ডোদের প্রথম চারে থাকার লড়াই

  • ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়ে দিল এভারটন।

শুভব্রত মুখার্জি: ভারতীয় সময় শনিবাসরীয় পড়ন্ত বিকেলে প্রিমিয়র লিগের ম্যাচে ঘটে গেল কার্যত অঘটন। খাতায় কলমে ফেভারিট ম্যাঞ্চেস্টার ইউনাইটেড দলকে হারের মুখ দেখতে হল এভারটনের বিরুদ্ধে। ফলে কিছুটা হলে ও লিগের ক্রমতালিকায় প্রথম চারে শেষ করাটা কঠিন হয়ে গেল রালফ রাংগনিকের ছেলেদের। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়ে দিল এভারটন।

প্রসঙ্গত প্রিমিয়র লিগে আগের ম্যাচেই লেস্টার সিটির বিপক্ষে ১-১ ড্র করেছিল ইউনাইটেড। ফ্রেডের করা গোলে কোনরকমে সম্মান রক্ষা হয়েছিল তাদের। তবে আজকে ইউনাইটেডকে লজ্জার হাত থেকে বাঁচাতে পারলেন না কোনও ফুটবলার। আজকের ম্যাচে প্রথমার্ধের ২৭তম মিনিটে একমাত্র গোলটি করেন এভারটনের অ্যান্থনি গর্ডন। গোটা ম্যাচেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে তার আগের ফর্মের ধারেকাছেও পাওয়া যায়নি। ফলস্বরূপ ম্যাচে হারতে হয়েছে ইউনাইটেড দলকে। এই হারের ফলে ৩১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে রালফ রাংনিকের দল আপাতত পয়েন্ট তালিকার সপ্তম স্থানে থাকল।

শনিবার ম্যাচের শুরু থেকেই আধিপত্য বজায় রেখেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। কিন্তু দ্রুতই উজ্জীবিত ফুটবলে খেলে ম্যাচে কামব্যাক করে এভারটন। মিডিফিল্ডের নিয়ন্ত্রণ অনেকটাই নিয়ে নেয় এভারটন। প্রথমার্ধের ২৭তম মিনিটে রিচালির্শনের পাস অ্যালেক্স লৌবির পা হয়ে অ্যান্থনি গর্ডনের কাছে আসে। সেখান থেকে বুলেট গতির শটে গোল করে এভারটনকে এগিয়ে দেন তিনি। এরপর দুই দল ম্যাচে একাধিক সুযোগ পেলেও গোল পায়নি কেউ। ফলে ম্যাচ শেষ হয় এভারটনের পক্ষে ১-০ ফলে।

বন্ধ করুন