বাংলা নিউজ > ময়দান > মিলল চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পুরস্কার, চেলসির সঙ্গে নতুন চুক্তি সই করলেন কোচ টুচেল

মিলল চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পুরস্কার, চেলসির সঙ্গে নতুন চুক্তি সই করলেন কোচ টুচেল

চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি হাতে থমাস টুচেল। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

জানুয়ারিতে ১৮ মাসের চুক্তিতে চেলসির দায়িত্ব নেন থমাস টুচেল।

সদ্য কয়েকমাস চেলসির দায়িত্ব হাতে নিয়েই দুরন্ত কাজ করেছেন থমাস টুচেল। তাঁর অধীনেই প্রিমিয়র লিগের নয় নম্বর থেকে উঠে এসে চারে শেষ করে ব্লুজরা। পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের খেতাবও নিজেদের নামে করে। এবার সেই সাফল্যেরই সুফল পেলেন টুচেল।

জানুয়ারিতে প্রথমে ১৮ মাসের চুক্তিতে চেলসির দায়িত্ব নিলেও, তাঁর চুক্তি আরও দুই বছর বাড়িয়ে ২০২৪ পর্যন্ত করা হয়েছে। নতুন চুক্তি স্বাক্ষর করে স্বভাবতই খুশি টুচেলও। গোলের রিপোর্ট অনুযায়ী, চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পরেই মালিক রোমান এব্রামোভিচের সঙ্গে দেখা করেন টুচেল। নতুন চুক্তিতে আগের থেকে তাঁর প্রাপ্ত বেতনের পরিমাণ অনেকটাই বেশি হবে বলে জানানো হয় ওই রিপোর্টে।

চেলসির অফিসিয়াল ওয়েবসাইটে জার্মান কোচ বলেন, ‘নতুন চুক্তি স্বাক্ষর করার জন্য এর থেকে ভাল সময় আর হয় না। আমি নিজের এই অভিজ্ঞতার জন্য কৃতজ্ঞ এবং চেলসির পরিবারের অংশ থাকতে পেরে খুবই খুশি। এখনও ভবিষ্যতে অনেক পথ চলা বাকি আছে এবং অনেক উৎসাহ ও আশা নিয়ে আমাদের পরবর্তী পদক্ষেপের জন্য আমি তৈরি।’

অর্ধেক মরশুম দায়িত্ব নিয়েই জুরগেন ক্লপ, পেপ গুয়ার্দিওলা, জিনেদিন জিদানসহ তাবড় তাবড় ম্যানেজারদের ধরাশায়ী করেছে টুচেলের চেলসি। পশ্চিম লন্ডনের ক্লাবের হয়ে ৩০ ম্যাচের ১৯টি-তেই জয় পেয়েছেন ৪৭ বছর বয়সী কোচ, হেরেছেন মাত্র পাঁচটি। আসন্ন মরশুমে প্রিমিয়র লিগ জয়ের জন্যই ঝাপাবেন জার্মান কোচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.