বাংলা নিউজ > ময়দান > ভারত-ওয়েস্ট ইন্ডিজ T20 সিরিজের প্রস্তুতি ইডেনে, হচ্ছে গ্যালারি সংস্কারের কাজ
ইডেনে পরিদর্শনে সিএবি কর্তারা।
ইডেনে পরিদর্শনে সিএবি কর্তারা।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ T20 সিরিজের প্রস্তুতি ইডেনে, হচ্ছে গ্যালারি সংস্কারের কাজ

  • মঙ্গলবার দুপুরে ইডেনের গ্যালারি পর্যবেক্ষণ করেছেন সিএবি কর্তারা। উপস্থিত ছিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। সঙ্গে সহ-সভাপতি নরেশ ওঝা, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং যুগ্ম সচিব দেবব্রত দাস উপস্থিত ছিলেন।

ইডেনে জোর কদমে শুরু হয়েছে সংস্কারের কাজ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছে ইডেন। করোনা পরিস্থিতিতে ইডেনে ম্যাচের আয়োজন হতে চলেছে। আর এই সিরিজের জন্য ইডেনের গ্যালারি নতুন করে সাজাচ্ছে সিএবি।

মঙ্গলবার দুপুরে ইডেনের গ্যালারি পর্যবেক্ষণ করেছেন সিএবি কর্তারা। উপস্থিত ছিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। সঙ্গে সহ-সভাপতি নরেশ ওঝা, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং যুগ্ম সচিব দেবব্রত দাস উপস্থিত ছিলেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচই ইডেনে হবে। আগামী ১৬, ১৮ এবং ২০ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে ভারতের। আর সেই ম্যাচ ঘিরে এখন থেকেই উত্তেজনা বাড়তে শুরু করেছে।

আগে থেকেই শোনা যাচ্ছিল, ইডেনের কৃত্রিম আলোর সংস্কার করা হবে। ঢেলে সাজানো হবে বাতিস্তম্ভগুলো। চারটি বাতিস্তম্ভ থেকেই এখনকার আলোগুলি খুলে ফেলে অত্যাধুনিক এলইডি আলো লাগানো হবে। তার সঙ্গে থাকবে মিউজিক সিস্টেম। পুরোটাই নিয়ন্ত্রণ করা হবে কম্পিউটার প্রোগ্রামিংয়ের মারফৎ। তবে নতুন আলো লাগানোর কাজ টি-টোয়েন্টি সিরিজের আগে হবে না। সম্ভবত আইপিএল-এর আগে তা হয়ে যাবে বলে জানা গিয়েছে। তবে গ্যালারির কাজ ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগেই শেষ হয়ে যাবে।

বন্ধ করুন