বাড়ি > ময়দান > মোহনবাগান দিবস: দেখে নিন সোশ্যাল মিডিয়ায় সারা দিনের অনুষ্ঠান সূচি
আলোকসজ্জিত মোহনবাগান তাঁবু। ছবি- ফেসবুক।
আলোকসজ্জিত মোহনবাগান তাঁবু। ছবি- ফেসবুক।

মোহনবাগান দিবস: দেখে নিন সোশ্যাল মিডিয়ায় সারা দিনের অনুষ্ঠান সূচি

  • করোনা মহামারির জেরে এবার অনলাইনে উদযাপিত হবে মোহনবাগান দিবস। কখন কোন অনুষ্ঠান দেখা যাবে সোশ্যাল মিডিয়ায়, চোখ রাখুন নির্ঘণ্টে। 

অন্য বছর হলে এতক্ষণে সাজ সাজ রব শোনা যেত মোহনবাগান তাঁবুতে। তবে এবছর করোনা মহামারির জেরে সেই কলরব নেই ময়দান চত্ত্বরে। ২৯ জুলাই মোহনবাগান দিবস উপলক্ষে ক্লাব কর্তা ও সমর্থকদের মধ্যে যে চরম উন্মাদনা দেখা যেত, তা কিছুটা হলেও ম্লান এবার।

যদিও উৎসব বন্ধ থাকছে না। বরং মঞ্চটা বদলে যাচ্ছে মাত্র। অন্যবছর ক্লাব তাঁবুতে জমকালো অনুষ্ঠান হত। এবার মোহনবাগান দিবস উদযাপিত হবে ডিজিট্যাল প্ল্যাটফর্মে। 

ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হয়েছে সারা দিনের অনুষ্ঠান সূচি। নির্দিষ্ট সময়ে ক্লাবের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অর্থাৎ, ফেসবুক ও ইউটিউবে লাইভ দেখা যাবে কিছু অনুষ্ঠান। আবার কিছু রেকর্ডিং ভিডিও ও পুরনো ম্যাচের ঝলকও দেখতে পাওয়া যাবে সারা দিন জুড়ে।

অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে ক্লাবের কিংবদন্তিদের নিয়ে টক শো, ক্লাব কর্তাদের সম্ভাষণ, গৌরবোজ্জ্বল অতীতের স্মৃতিচারণ এবং কিছু বিনোদনমূলক প্রোগ্রাম।

মোহনবাগান দিবসের অনুষ্ঠান সূচি:- 

# সকাল ৯.৩০ থেকে ১০টা পর্যন্ত স্বপন সাধন বসুর সমর্থকদের ধন্যবাদ জ্ঞাপন।

# সকাল ১০ টায় মোহনবাগান দিবস উপলক্ষ্যে বিশেষ ভিডিও।

# বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঐতিহাসিক ম্যাচের ভিডিও।

# দুপুর ১.৩০ থকে বিকাল ৪.৩০ পর্যন্ত পুরস্কার প্রাপকদের বক্তব্য।

# বিকাল ৫টা থেকে ৫.৩০ পর্যন্ত ‘আগামীর স্বপ্ন’ টক শো। সঞ্চালক বোরিয়া মজুমদারের সঙ্গে আলোচনায় অংশ নেবেন সৃঞ্জয় বসু ও দেবাশিস দত্ত।

# ৫.৪৫ থেকে সন্ধ্যা ৬.১৫ পর্যন্ত ‘ঘরের ছেলে’ টক শো-এ অংশ নেবেন মোহনবাগানের হয়ে সবথেকে বেশি ম্যাচ খেলা তিন ফুটবলার সুব্রত ভট্টাচার্য, সত্যজিৎ চট্টোপাধ্যায় ও শিল্টন পাল।

# সন্ধ্যা ৬.৩০ থেকে ৭.৩০ পর্যন্ত ফুটবল আড্ডা ‘মাঝমাঠ থেকে ফরোয়ার্ড’-এ যোগ দেবেন ভাইচুং, ব্যারেটো, সোনি ও বেইতিয়া।

# সন্ধ্যা ৭.৪৫ থেকে রাত ৮.৩০ পর্যন্ত টক শো ‘ঘরে ফেরার গান’-এ দেখা যাবে প্রীতম কোটাল, প্রবীর দাস, প্রণয় হালদার ও শুভাশিস বোস।

# রাত ৮.৪৫ থেকে বিনোদনমূলক আড্ডা ‘হৃদ মাঝারে মোহনবাগান'-এ অংশ নেবেন সৃজিত মুখোপাধ্যায়, অনুপম রায়, লোপামুদ্রা মিত্র, অনিন্দ্য চট্টোপাধ্যায় ও দেবশঙ্কর হালদার।

বন্ধ করুন