বাংলা নিউজ > ময়দান > বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনিকে পিছনে ফেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি!
বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:বিসিসিআই আইপিএল)

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনিকে পিছনে ফেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি!

  • সর্বাধিক সার্চ করা ব্যক্তিত্বদের মধ্যে বিরাট দুই নম্বরে জায়গা পেয়েছেন। তবে ২০২১ সালের সর্বাধিক অনুসন্ধান করা ক্রীড়া ব্যক্তিত্বও হিসাবে উঠে এসেছে তাঁরই নাম। ক্রীড়া ব্যক্তিত্বদের তালিকার দুই নম্বরে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি।

কাকে খুঁজছে সোশ্যাল মিডিয়া? কার সম্বন্ধে জানতে চাইছে নেটিজেনরা? কাকে নিয়ে সকলের আগ্রহ আকাশ ছুঁয়েছে? এই সব কিছুর উত্তর দিল Yahoo। ভারতের জন্য ইয়াহুর তরফ থেকে ২০২১ ইয়ার ইন রিভিউ (ওয়াইআইআর)করা হল। সেই রিপোর্ট অনুসারে, কোহলি দ্বিতীয় স্থানে রয়েছেন। সর্বাধিক সার্চ করা ব্যক্তিত্বদের মধ্যে বিরাট দুই নম্বরে জায়গা পেয়েছেন। তবে ২০২১ সালের সর্বাধিক অনুসন্ধান করা ক্রীড়া ব্যক্তিত্বও হিসাবে উঠে এসেছে তাঁরই নাম। ক্রীড়া ব্যক্তিত্বদের তালিকার দুই নম্বরে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি।

তবে সকলকে ছাপিয়ে গিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনিকে পিছনে ফেলেছেন, সঙ্গে নীরজ চোপড়াকেও পিছনে ফেলেছেন। গত বছরের বাদে ২০১৭ সাল থেকেই পিএম মোদি ধারাবাহিকভাবে চার্টের শীর্ষে রয়েছেন। গত বছর প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত বছরের সবচেয়ে বেশি অনুসন্ধান করা ব্যক্তিত্ব হিসাবে শীর্ষস্থান দখল করেছিলেন। বাকি প্রত্যেক বছরই নরেন্দ্র মোদি সবার উপরে ছিলেন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং রাজনীতিবিদ রাহুল গান্ধী এই বছর সর্বাধিক অনুসন্ধান করা ব্যক্তিত্বের তালিকায় যথাক্রমে তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছেন৷

উল্লেখযোগ্যভাবে, কোহলির সারা বিশ্ব জুড়ে একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে এবং সোশ্যাল মিডিয়াতে সর্বাধিক অনুসরণ করা ক্রিকেটার। অন্যদিকে ধোনিরও বিশ্বজুড়ে একটি বিস্ময়কর ফ্যান ফলোয়িং রয়েছে। গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে ফিরে আসার পরে বিশ্ব ক্রিকেটের অন্যতম অনুপ্রেরণামূলক ব্যক্তিত্ব হিসেবে রয়েছেন তিনি। ক্রীড়া ব্যাক্তিত্বদের এই তালিকার তিন নম্বরে রয়েছেন নীরজ চোপড়া। চারে রয়েছেন সচিন তেন্ডুলকর ও পাঁচে রয়েছে রোহিত শর্মা।

বন্ধ করুন