বাংলা নিউজ > ময়দান > নীরজ চোপড়াকে এভাবে দেখে অবাক প্রধানমন্ত্রী! অলিম্পিয়ানের ভিডিয়ো শেয়ার করলেন নরেন্দ্র মোদী
খুদেকে জ্যাভলিন অনুশীলন করাচ্ছেন নীরজ চোপড়া (ছবি:টুইটার) 

নীরজ চোপড়াকে এভাবে দেখে অবাক প্রধানমন্ত্রী! অলিম্পিয়ানের ভিডিয়ো শেয়ার করলেন নরেন্দ্র মোদী

  • টোকিও অলিম্পিক্সের স্বর্ণপদক জয়ী নীরজ চোপড়াকে এভাবে দেখে অবাক হয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে থেকে নীরজ চোপড়ার একটি ভিডিয়ো পোস্ট করেন দেশের প্রধানমন্ত্রী।

টোকিও অলিম্পিক্সের স্বর্ণপদক জয়ী নীরজ চোপড়াকে এভাবে দেখে অবাক হয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে থেকে নীরজ চোপড়ার একটি ভিডিয়ো পোস্ট করেন দেশের প্রধানমন্ত্রী। যেখানে দেখা যায় নীরজ চোপড়া শিশুদের প্রশিক্ষণ দিচ্ছেন। একটি ভিডিয়োতে দেখা যায় নীরজ চোপড়া ভবিষ্যতের চ্যাম্পিয়নদের সঙ্গে সময় কাটাচ্ছেন। সেই ভিডিয়ো নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে রি টুইট করে নিজের মন্তব্য শেয়ার করেন নরেন্দ্র মোদী।

টুইটারে প্রধানমন্ত্রী মোদী শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটানো, খেলাধুলা এবং ফিটনেস নিয়ে অনুপ্রাণিত করার জন্য নীরজ চোপড়ার প্রশংসা করেন। রবিবার গুজরাতের আহমেদাবাদের একটি স্কুলের অনুষ্ঠানে খুদেদের প্রশিক্ষণ দিচ্ছিলেন। সেই ছবি টুইট করার পরে, সেই ভিডিয়োকে রি টুইট করেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি লেখেন ‘দারুণ মুহূর্ত’। মুহূর্তের মধ্যেই এই পোস্ট ভাইরাল হয়ে যায়।

ভিডিয়োটি শেয়ার করে, প্রধানমন্ত্রী মোদী টুইট করেছেন, 'নীরজ চোপড়া তরুণ শিক্ষার্থীদের মধ্যে পৌঁছাতে এবং তাদের খেলাধুলা এবং ফিটনেস নিতে অনুপ্রাণিত করার জন্য এটি একটি দুর্দান্ত উদ্যোগ। এ ধরনের প্রচেষ্টা খেলাধুলা ও অনুশীলনের প্রতি কৌতূহল বাড়াবে। আমাদের জানিয়ে দেওয়া যাক যে একদিন আগে অর্থাৎ শনিবার, নীরজ সংস্কারধাম স্কুলে ছিলেন, যেখানে তিনি ছাত্রদের সাথে দেখা করেছিলেন এবং তাদের সাথে জ্যাভলিন থ্রো, ভলিবল এবং তীরন্দাজির মতো অনেক খেলায় অংশগ্রহণ করেছিলেন। এদিনের অনুষ্ঠানে নীরজ শিক্ষার্থীদের ফিটনেসের ক্ষেত্রে ব্যায়াম ও ডায়েটের গুরুত্ব সম্পর্কেও জানান। স্কুলের তরফ থেকে টুইট করা একটি ভিডিয়োতে, ভারতের 'গোল্ডেন বয়'কে একটি শিশুকে জ্যাভলিন নিক্ষেপের প্রশিক্ষণ ও অনুপ্রাণিত করতে দেখা যায়। টুইটারে ভিডিয়োটি উল্লেখ করে, প্রধানমন্ত্রী মোদী এটিকে দুর্দান্ত মুহূর্ত বলেছেন। প্রধানমন্ত্রী মোদী আরেকটি ভিডিয়ো শেয়ার করেছেন এবং বলেছেন যে এটি আপনাকে খুশি করবে।

বন্ধ করুন