বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স দেখবেন, তাই সুশীলের জন্য জেলের মধ্যে টিভি-র ব্যবস্থা করল কর্তৃপক্ষ

অলিম্পিক্স দেখবেন, তাই সুশীলের জন্য জেলের মধ্যে টিভি-র ব্যবস্থা করল কর্তৃপক্ষ

সুশীল কুমার।

অলিম্পিক্স দেখার জন্যই সুশীল টিভি-র বন্দোবস্ত করার অনুরোধ জানিয়েছিলেন জেল কর্তৃপক্ষকে। সেই মতো তাঁর জন্য তিহাড় জেলের তরফে টিভি-র ব্যবস্থা করা হয়েছে।

অনেক দিন আগে থেকেই জেলের মধ্যে টিভি-র ব্যবস্থা করতে বলেছিলেন ছত্রসাল স্টেডিয়ামের হত্যা মামলায় প্রধান অভিযুক্ত সুশীল কুমার। শেষ পর্যন্ত তাঁর আর্জি মেনে নিয়েছে জেল কর্তৃপক্ষ। তিনি যাতে অলিম্পিক্স দেখতে পারেন, তার জন্য কমন এড়িয়ায় টিভি-র ব্যবস্থা করা হয়েছে। প্রসঙ্গত, অনেক টালবাহানার পর শুক্রবার থেকেই শুরু হয়ে গিয়েছে বহু প্রতীক্ষিত টোকিও অলিম্পিক্স।

এই মুহূর্তে অলিম্পিক্সে দু'বারের পদকজয়ী সুশীল কুমার তিহাড় জেলে বন্দি রয়েছেন। দিল্লি কারগারের ডিরেক্টর জেনারেল সন্দীপ গোয়েল বলেছেন, ‘আমরা জেলের কমন এড়িয়ায় একটি টেলিভিশন লাগিয়েছি। এবং সুশীল কুমার ও অন্য বন্দিদের টিভি দেখারও অনুমতি দেওয়া হয়েছে। তবে সর্বক্ষণের জন্য নয়। যখন তাঁরা হাজতের বাইরে থাকবেন, অর্থাৎ সকাল ৬টা থেকে দুপুর ১২টা এবং দুপুর তিনটে থেকে রাত ৭টা পর্যন্ত টিভি দেখার অনুমতি দেওয়া হয়েছে।’ মূলত অলিম্পিক্স দেখার জন্যই সুশীল টিভি-র বন্দোবস্ত করার অনুরোধ জানিয়েছিলেন। সেই মতো তাঁর জন্য তিহাড় জেলের তরফে টিভি-র ব্যবস্থা করা হয়েছে।

সাগর রানা ধনকড় জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর।

সাগর মারা যাওয়ার পর থেকেই আত্মগোপন করেছিলেন ৩৭ বছরের কুস্তিগীর। তবে শেষ পর্যন্ত দিল্লি পুলিশের জালে ধরা পড়েন দু'বারের অলিম্পিক্সে পদকজয়ী সুশীল। পুলিশের জেরায় সুশীল জানিয়েছিলেন, ছত্রসাল স্টেডিয়ামের ২৩ বছরের কুস্তিগীর সাগরকে তিনি শুধু ভয় দেখাতেই চেয়েছিলেন। মেরে ফেলতে চাননি। তদন্তে নেমে পুলিশ সুশীলের বিরুদ্ধে নানা কুকর্মের প্রমাণ পেয়েছেন। এমন কী অন্ধকার জগতের সঙ্গেও তাঁর যোগাযোগ রয়েছে বলে জানা গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোটের মাঝেই নয়া নির্দেশিকা জারি সরকারের, প্রভাব পড়বে কর্মীদের DA ও বেতনের ওপরে? '৪ তারিখ সন্ধ্যার পরে আমরা বোমা ফাটাব...', ভোটের দিনে কী বললেন শুভেন্দু? ‘আমি ওর বাবা মাকে গিয়ে বললাম…’ নিজের ব্যর্থ প্রেমের গল্প শোনালেন কর্ণাটকের সিএম ঝাড়গ্রামে BJP প্রার্থীকে ইটবৃষ্টি, রোহিঙ্গারা হামলা করেছে বললেন প্রণত টুডু আর কিছুক্ষণেই কালো মেঘে ছেয়ে যাবে আকাশ, কখন নেমে আসবে দুর্যোগ? দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার দক্ষিণ কলকাতায় সংগঠন তলানিতে, মক পোলিংয়ে এজেন্ট দিতে হিমশিম খাচ্ছে বিজেপি রোদ ও অস্বস্তিকর গরম বাংলায়, ঘূর্ণিঝড় দিক পালটে নিল এখন? রবিতে ঝড়-বৃষ্টি হবে? রেমাল মোকাবিলায় প্রস্তুত নবান্ন, তৈরি বিপর্যয় মোকাবিলা দল, আর কী কী ব্যবস্থা?

Latest IPL News

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.