বাংলা নিউজ > ময়দান > ভিডিও- 'লক্ষ্যভ্রষ্ট' হয়ে ভারতীয় ওপেনারকেই বল ছুঁড়ে মারলেন পৃথ্বী
পৃথ্বী শ
পৃথ্বী শ

ভিডিও- 'লক্ষ্যভ্রষ্ট' হয়ে ভারতীয় ওপেনারকেই বল ছুঁড়ে মারলেন পৃথ্বী

  • অল্পের জন্য রক্ষা! 

অ্যাডিলেডে প্রথম টেস্টে ভারতীয় দল তাঁকে ওপেনার হিসেবে খেলার সুযোগ করে দিয়েছিল। সেই  সুযোগের অবশ্য মান রাখতে পারেননি তিনি। দুই ইনিংসের একটিতেও দু অঙ্কের রানে পৌঁছাতে পারেননি তিনি। অজি পেসাররা তাঁর টেকনিকের খুঁতকে কাজে লাগিয়ে দুইবার তাঁকে বোল্ড আউট করে প্যাভিলিয়নে ফেরত পাঠান। সেই দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান পৃথ্বী শ'কে দেখা গেল ব্রিসবেন টেস্টে। তবে প্রথম একাদশে সুযোগ হয়নি তাঁর। পরিবর্ত ক্রিকেটার হিসেবে মাঠে নেমেছিলেন তিনি।

প্রসঙ্গত সিরিজের শেষ ও চতুর্থ টেস্টে ব্রিসবেনে লড়াই চালাচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া। চোট আঘাতে জর্জরিত ভারতের অবস্থা করুণ। ব্রিসবেনে দ্বিতীয় সারির দলকেই কার্যত মাঠে নামিয়েছে তারা। তারপরেও ব্রিসবেন টেস্টের প্রথম দিনেই চোটের কবলে পড়েছেন নভদীপ সাইনি। তাকে স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়েছে।এমন অবস্থায় রোহিত শর্মাও বড়সড় চোটের হাত থেকে বরাতজোরে রক্ষা পেলেন। কারণ পৃথ্বী শ'র থ্রো সরাসরি গিয়ে লাগে রোহিতের গায়ে।

অভিষেক হওয়া ওয়াশিংটন সুন্দরের বল ম্যাথু ওয়েড হালকা করে অফসাইডে পুশ করে রান নিতে দৌড়ান এবং তা নিশ্চিন্তেই পূরণ করেন।এই সময় রোহিত শর্মা দাঁড়িয়েছিলেন নন স্ট্রাইকিং এন্ডের সামনে। রান আউটের কোনো সুযোগ না থাকায় রোহিত শর্মা সরে যাননি। পৃথ্বী শ কিছু না দেখেই বল পিক করেই সজোরে ছুড়ে দেন নন স্ট্রাইকিং এন্ডের দিকে। সেই বল সরাসরি এসে আছড়ে পরে রোহিতের গায়ে।

পৃথ্বী শ তার ভুল বুঝতে পারেন। তবে কোনসময় মেজাজ হারাননি রোহিত। ভাগ্য সুপ্রসন্ন থাকায় বড়সড় চোটও লাগেনি। ধারাভাষ্যকাররা এই কাণ্ড দেখে প্রবল হাসাহাসিতে ফেটে পড়েন। ব্রিসবেনে বলতে গেলে ভারতের কার্যত 'বি টিম' নামানো হয়েছে। পুরো বোলিং আক্রমণের মিলিত অভিজ্ঞতা মাত্র ৪ টেস্ট। এমন অবস্থায় আর চোটের কবলে পড়তে চাইবেন না ভারতের কোনো ক্রিকেটার।

বন্ধ করুন