বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: পিচ কভার নিয়ে মাঠকর্মীদের সঙ্গে দৌড়চ্ছেন তারকা ক্রিকেটার, চিনতে পারছেন?

Ranji Trophy Final: পিচ কভার নিয়ে মাঠকর্মীদের সঙ্গে দৌড়চ্ছেন তারকা ক্রিকেটার, চিনতে পারছেন?

মাঠকর্মীদের পিচ ঢাকা দিতে সাহায্য করছেন তারকা ক্রিকেটার। ছবি- টুইটার।

মুম্বই বনাম মধ্যপ্রদেশ রঞ্জি ট্রফির ফাইনালে তারকা ক্রিকেটারের আচরণে আপ্লুত ক্রিকেটপ্রেমীরা।

জন্টি রোডসকে প্রায়শই দেখা যেত এমন কাজ করতে। চিন্নাস্বামীতে সেই স্মৃতি ফিরিয়ে আনলেন পৃথ্বী শ। মাঠে উপস্থিত দর্শরা তো বটেই, পৃথ্বীর কাজে আপ্লুত দেখায় নেটিজেনদেরও। ক্রিকেটপ্রেমীরা মুম্বই অধিনায়কের এমন কাজের প্রশংসা না করে পারছেন না।

মুম্বই ও মধ্যপ্রদেশের মধ্যে রঞ্জি ট্রফির ফাইনালের চতুর্থ দিনের খেলায় বারবার বিঘ্ন ঘটায় বৃষ্টি। ফলে মাঠকর্মীদের অত্যন্ত ব্যস্ত ও তৎপর থাকতে হয়। একবার বৃষ্টি নামার পরে মাঠকর্মীরা পিচ কভার নিয়ে দৌড়ে মাঠে ঢুকলে পৃথ্বীকেও হাত লাগাতে দেখা যায় সেই কাজে।

মাঠকর্মীদের সঙ্গে কভার ধরে পৃথ্বীর দৌড়নোর ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ম্যাচে মুম্বই যদিও মোটেও স্বস্তিতে নেই। চার দিনের খেলা শেষ হয়ে গিয়েছে। এখনও প্রথম ইনিংসের নিরিখে ৪৯ রানে পিছিয়ে রয়েছে মুম্বই।

আরও পড়ুন:- Ranji Trophy Final: নিয়মের জাঁতাকলে পড়ে দরকারের সময়ে ওপেন করতে পারলেন না যশস্বী, কারণ জেনে নিন

পথ্বী দুই ইনিংসেই ব্যক্তিগত শতরানের দোরগোড়া থেকে সাজঘরে ফেরেন। তিনি প্রথম ইনিংসে ৪৭ রান করে আউট হন। দ্বিতীয় ইনিংসে মুম্বই দলনায়কের ব্যক্তিগত সংগ্রহ ৪৪ রান।

আরও পড়ুন:- Ranji Final: ৪৯ রানে পিছিয়ে মুম্বই, হাতে ৮উইকেট,বাকি ১দিন, ট্রফির গন্ধ পাচ্ছে MP

উল্লেখ্য, মুম্বইয়ের ৩৪৭ রানের জবাবে ব্যাট করতে নেমে মধ্যপ্রদেশ তাদের প্রথম ইনিংসে অল-আউট হয় ৫৩৬ রানে। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে চতুর্থ দিনের শেষে মুম্বই ২ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অমর সিং চামকিলা টু আবিরের বাদামি হায়নার কবলে,১লা বৈশাখের আগে OTT-তে বিরাট ধামাকা সিকিমে কবে পৌঁছবে ট্রেন? লক্ষ্যে পৌঁছতে বাকি আর মাত্র ৪ ‘রান’, হাতে ওভার বাকি কত ৫ বছর পর বিজেপিতে ফিরলেন যশবন্ত সিং-এর ছেলে মানবেন্দ্র, কতটা লাভ হবে পদ্ম শিবির? শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ধরমরিয়ে উঠে… প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল

Latest IPL News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.