বাংলা নিউজ > ময়দান > Pro Kabaddi 2021: প্রথম দিনই দুরন্ত ছন্দে বেঙ্গল ওয়ারিয়র্স, জয় পেল ইউ মুম্বা-ও
প্রো-কবাডি লিগের প্রথম দিনকে ঘিরেই টানটান উত্তেজনা।
প্রো-কবাডি লিগের প্রথম দিনকে ঘিরেই টানটান উত্তেজনা।

Pro Kabaddi 2021: প্রথম দিনই দুরন্ত ছন্দে বেঙ্গল ওয়ারিয়র্স, জয় পেল ইউ মুম্বা-ও

  • প্রথম দিনের প্রো কবাডি লিগের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল বেঙ্গল ওয়ারিয়র্স এবং ইউপি যোদ্ধা। লিগের স্টার প্লেয়ার, যিনি নিজেই প্রায় ১০০০ পয়েন্ট সংগ্রহ করেছেন তাঁর দলের জন্য, সেই পরদীপ নারওয়ালের দল ইউপি যোদ্ধাকে ৩৮-৩৩ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গল ওয়ারিয়র্স।

শুরু হওয়ার সঙ্গে সঙ্গে জনপ্রিয় প্রো কবাডি লিগকে ঘিরে জনপ্রিয়তা তুঙ্গে। প্রথম দিনই ছিল উত্তেজনাপূর্ণ সব ম্যাচ। বেঙ্গল ওয়ারিয়র্স মুখোমুখি হয়েছিল পরদীপ নারওয়ালের ইউপি যোদ্ধার। বাংলার দল ৩৮-৩৩ পয়েন্টে হারিয়ে দিয়েছে ইউপি যোদ্ধাকে। একই সঙ্গে প্রো কবাডি লিগের প্রথম দিনে ইউ মুম্বা ৪৬-৩০ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গালুরু বুলসকে। এ ছাড়া প্রো কবাডি লিগের প্রথম দিনে ৪০-৪০ পয়েন্টে ড্র করেছে তেলুগু টাইটানস এবং তামিল থালাইবাজ। এই সব রুদ্ধশ্বাস ম্যাচের ফলে প্রথম দিন থেকেই জমে উঠেছে প্রো কবাডি লিগ ২০২১-২২।

তবে এ বার প্রো কবাডি লিগ স্টেডিয়ামে বসে উপভোগ করতে পারছে না দর্শকরা। কারণ করোনা আবহে এই বারের প্রো কবাডি লিগের ম্যাচ হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে। প্রথম দিনই ছিল তিনটি বড় ম্যাচ। প্রথম দিনের প্রো কবাডি লিগের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল বেঙ্গল ওয়ারিয়র্স এবং ইউপি যোদ্ধা। লিগের স্টার প্লেয়ার, যিনি নিজেই প্রায় ১০০০ পয়েন্ট সংগ্রহ করেছেন তাঁর দলের জন্য, সেই পরদীপ নারওয়ালের দল ইউপি যোদ্ধাকে ৩৮-৩৩ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গল ওয়ারিয়র্স। 

তবে প্রথম দিনের প্রথম খেলায় ইউ মুম্বা ৪৬-৩০ পয়েন্টে হারিয়ে দিয়েছে বেঙ্গালুরু বুলসকে। ইউ মুম্বার তরফে স্টার প্লেয়ার ছিলেন অভিষেক সিং, যিনি নিজেই ১৯ পয়েন্ট সংগ্রহ করেছেন। এ ছাড়া বেঙ্গালুরু বুলস দলের জন্য চন্দ্রন রঞ্জিত নিজে সংগ্রহ করেন ১৩ পয়েন্ট। আর দ্বিতীয় ম্যাচে তেলুগু টাইটানস এবং তামিল থালাইবাজের মধ্যে ড্র হয়েছে। তেলুগু টাইটানস শেষ পর্যন্ত ভালো পারফর্ম করে ৪০-৪০ পয়েন্টে ড্র করে নিজের হার বাঁচিয়েছে। তামিল থালাইবাজের তারকা প্লেয়ার মনজিৎ চিল্লর নিজেই সংগ্রহ করেছেন ১২ পয়েন্ট। কিন্তু তাঁর এই পারফরম্যান্স তামিল থালাইবাজকে ম্যাচ জেতাতে পারেনি।

প্রো কবাডি লিগের প্রথম দিনের তিনটি খেলা থেকেই নজর কেড়েছেন বেশ কিছু প্রতিভাময় খেলোয়াড়। এঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন অভিষেক সিং, মনজিৎ চিল্লর এবং মহম্মদ ইসমাইল নবিবক্সের মতো খেলোয়াড়।

বন্ধ করুন