বাংলা নিউজ > ময়দান > মাধুরী দীক্ষিতের কথা মনে করিয়ে দিলেন প্রোটিয়া ক্রিকেটার
ভ্যান বিলজন। ছবি: টুইটার
ভ্যান বিলজন। ছবি: টুইটার

মাধুরী দীক্ষিতের কথা মনে করিয়ে দিলেন প্রোটিয়া ক্রিকেটার

  • দক্ষিণ আফ্রিকা এবং পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ চলছে। শনিবারই পাকিস্তানের কাছে ৪ উইকেটে হারে দক্ষিণ আফ্রিকা। তবে হার ভুলে বিলজন খ্যাত টেলিফোন সেলিব্রেশন নিয়ে সোশ্যাল মিডিয়া এখন উত্তাল।

জামার ভিতর তাবরেজ সামসির জুতো লুকানোর চেষ্টা করছেন ভ্যান বিলজন। অনেকটা ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমার মাধুরী দীক্ষিতের জুতো লুকানোর স্টাইলে। আসলে ভ্যান বিলজনের জুতো লুকোনোর চেষ্টা দেখে ‘হাম আপকে হ্যায় কৌন'এ মাধুরী দীক্ষিতের জুতো লুকানোর সিনটার কথাই মনে পড়ে গিয়েছে সকলের।

দক্ষিণ আফ্রিকা এবং পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ চলছে। শনিবারই পাকিস্তানের কাছে ৪ উইকেটে হারে দক্ষিণ আফ্রিকা। তবে সেই হারের কথা ভুলে বিলজন খ্যাত টেলিফোন সেলিব্রেশন নিয়ে সোশ্যাল মিডিয়া এখন উত্তাল। 

ম্যাচের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, উইকেট নেওয়ার পর তাবরেজ সামসি সেলিব্রেশনে ব্যস্ত। সেই সময়ে সামসির জুতো লুকানোর কত কৌশলই না করছেন বিলজন। কখনও জার্সির নিজের ভিতরে জুতোটা ঢুকিয়ে দিচ্ছেন, কখনও নিজের পিছনে লুকিয়ে রাখছেন। সামসি আবার এ দিক, ও দিকে নিজের জুতো খুঁজে বেড়াচ্ছেন। ধারাভাষ্যকাররাও প্রোটিয়া ক্রিকেটারের এই কাণ্ড দেখে হেসে গড়িয়ে গিয়েছেন।

তবে জুতো লুকানোর বিষয়টি একেবারেই পছন্দ হয়নি সামসির। ড্রেসিংরুমে ফিরে বিলজনের উপর কী ভাবে শোধ নিয়েছেন সামসি, সেটা জানা যায়নি ঠিকই। তবে এমন মজাদার কাণ্ড ঘটিয়ে বিলজন যে সকলকে নির্মল আনন্দ দিয়েছেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। বিলজনের জুতো লুকানো দেখে অনেকেই হয়তো গুনগুন করে গাইতে শুরু করে দিয়েছেন, ‘জুতে দে দো…’।

বন্ধ করুন