বাংলা নিউজ > ময়দান > ‘তোমার সাফল্যে গর্বিত’, কঠিন সময়ে কোহলিকে সাহায্য করতে পেরে খুশি সচিন
বিরাট কোহলি ও সচিন তেন্ডুলকর। ছবি- টুইটার।
বিরাট কোহলি ও সচিন তেন্ডুলকর। ছবি- টুইটার।

‘তোমার সাফল্যে গর্বিত’, কঠিন সময়ে কোহলিকে সাহায্য করতে পেরে খুশি সচিন

  • নেটিজেনদের উদ্দেশ্যে প্রচ্ছন্ন বার্তা ছুঁড়ে দিলেন মাস্টার ব্লাস্টার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে প্রতিক্রিয়া জানিয়ে কোহলির সাফল্যের জন্য গর্ববোধ করলেন সচিন তেন্ডুলকর। সেই সঙ্গে কঠিন সময়ে বিরাটকে সাহায্য করতে পারা যে তাঁর কাছে তৃপ্তির, সেটাও বুঝিয়ে দিলেন মাস্টার ব্লাস্টার। তবে এক্ষেত্রে সচিন একটা তীর্যক বার্তা দিলেন নেটিজেনদের, যেখানে পুত্র অর্জুনের প্রসঙ্গ জড়িয়ে রয়েছে বলে মনে হওয়াই স্বাভাবিক।

মার্ক নিকোলাসের সঙ্গে ‘নট জাস্ট ক্রিকেট’ পডকাস্টে আলোচনার সময় ভারত অধিনায়ক বিরাট কোহলি নিজেই জানান যে, ২০১৪-র ইংল্যান্ড সফরের সময় মানসিক অবসাদ গ্রাস করেছিল তাঁকে। কোহলি এও জানান যে, সেই সময় সচিন তেন্ডুলকরের পরামর্শই অবসাদ কাটিয়ে উঠতে সাহায্য করেছিল তাঁকে।

হিন্দুস্তান টাইমসে কোহলির কৃতজ্ঞতা সূচক স্বীকারোক্তির এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর সচিন সেটিকে তুলে ধরেই টুইট করেন, ‘তোমার সাফল্যে গর্বিত বিরাট। তোমার সঙ্গে ব্যক্তিগত অভিজ্ঞতা ভাগ করে নিতে পেরেও।’

তেন্ডুলকর আরও লেখেন, ‘এখনকার দিনে তরুণ ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত যাচাই করা হয়। হাজার হাজার মানুষ তাদের নিয়ে কথা বলে, তাদেরকে বলে না। তাদের সমৃদ্ধ হওয়ার জন্যই আমাদের সেইসব কথা শোনা অভ্যাস করা দরকার।’

তরুণদের সোশ্যাল মিডিয়ায় যাচাই করার প্রসঙ্গ উত্থাপন করে অর্জুনের আইপিএল সুযোগ পাওয়া নিয়ে নেটিজেনদের একাংশের কটাক্ষ করার দিকে সচিন ইঙ্গিত করলেন বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন