বাংলা নিউজ > ময়দান > PSL 2021: এক বলেই আউট বাবর আজম, ১৭ বলে হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন আফগান তারকা
বাবর আজম ও হজরতউল্লাহ জাজাই। ছবি- পিএসএল।
বাবর আজম ও হজরতউল্লাহ জাজাই। ছবি- পিএসএল।

PSL 2021: এক বলেই আউট বাবর আজম, ১৭ বলে হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন আফগান তারকা

  • পাকিস্তান সুপার লিগে টানা তিন ম্যাচে হার বাবরদের।

বাবর আজম রান করলেও তাঁর দল হারে, রান না করলেও হারে। চলতি পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় পর্বে এমন ছবিই চোখে পড়ছে।

স্থগিত হয়ে যাওয়া পিএসএল নতুন করে শুরু হওয়ার পর ঠিক এমনটাই ট্রেন্ড দেখা যাচ্ছে করাচি কিংস দলের। মুলতান সুলতানসের বিরুদ্ধে বাবর ৮৫ রান করেও ম্যাচ জেতাতে পারেননি দলকে। ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে বাবর ৮১ রান করেন। তবে হারতে হয় তাঁর দলকে। এবার পেশোয়ার জালমির বিরুদ্ধে খাতা খুলতে পারেননি পাক দলনায়ক। ম্যাচের ফলাফল যদিও একই থাকে। কার্যত আত্মসমর্পণ করে হার মানে করাচি।

আবু ধাবিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে করাচি। নির্ধারিত ২০ ওভারে তারা ৯ উইকেটে মাত্র ১০৮ রান তোলে। বাবর আজম ওয়াহাব রিয়াজের এক বলেই আউট হয়ে বসেন। শার্জিল খান ২৫, নাজিবুল্লাহ জাদরান ১৭, ইমদ ওয়াসিম ১৯ ও আব্বাস আফ্রিদি অপরাজিত ২৭ রান করেন। মার্টিন গাপ্তিল ৪ রান করে ক্রিজ ছাড়েন।

রিয়াজ ৩৪ রানে ৩ উইকেট নেন। আবরার আহমেদ ১৪ রানে ৩ উইকেট দখল করেন। সামিন গুল ১৩ রানে ২টি উইকেট পকেটে পোরেন।

জবাবে ব্যাট করতে নেমে পেশোয়ার মাত্র ১১ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১০৯ রান তুলে ম্যাচ জিতে যায়। আফগান ওপেনার হজরতউল্লাহ জাজাই ১৭ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৬ বলে ৬৩ রান করে আউট হন। হায়দার আলি করেন ১৬ রান। খাতা খুলতে পারেননি শোয়েব মালিক।

মহম্মদ আমির ২ ওভারে ৩১ রান খরচ করেও কোনও উইকেট তুলতে পারেননি। ২টি উইকেট নেন ইমদ ওয়াসিম। ৬ উইকেটে ম্যাচ জেতে পেশোয়ার। ম্যাচের সেরা হন জাজাই।

বন্ধ করুন