বাংলা নিউজ > ময়দান > PSL 2021: চোট গুরুতর, পাকিস্তান সুপার লিগ থেকে ছিটকে গেলেন ডু'প্লেসি
পিএসএল থেকে ছিটকে গেলেন ডু'প্লেসি। ছবি- টুইটার।
পিএসএল থেকে ছিটকে গেলেন ডু'প্লেসি। ছবি- টুইটার।

PSL 2021: চোট গুরুতর, পাকিস্তান সুপার লিগ থেকে ছিটকে গেলেন ডু'প্লেসি

  • পিএসএলের ম্যাচে ফিল্ডিং করার সময় মহম্মদ হাসনাইনের সঙ্গে ধাক্কায় মাথায় চোট পান প্রোটিয়া তারকা।

শুভব্রত মুখার্জি

দক্ষিণ আফ্রিকার ডানহাতি ব্যাটসম্যান ফ্যাফ ডুপ্লেসিকে নিয়ে বাড়ল দুশ্চিন্তা। পাকিস্তান সুপার লিগের ম্যাচ চলাকালীন মাথায় গুরুতর চোট পেয়েছিলেন ফ্যাফ। মাঠেই লুটিয়ে পড়েছিলেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে চিকিৎসার পরে ছেড়ে দেয়া হয়েছে ঠিকই। তবে এই চোটের কারণেই পিএসএলের ষষ্ঠ আসরের বাকি ম্যাচগুলিতে আর খেলতে দেখা যাবে না প্রোটিয়া তারকাকে। তিনি নিজেকে এই টুর্নামেন্ট থেকে সরিয়ে নিয়েছেন।

প্রসঙ্গত রবিবার পিএসএলের ম্যাচে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে পেশোয়ার জালমির বিরুদ্ধে খেলছিলেন ফ্যাফ। ডেভিড মিলারের মারা একটি শট আটকাতে গিয়ে মহম্মদ হাসনাইনের সঙ্গে সংঘর্ষ হয় তাঁর। হাসনাইনের হাটু সজোরে এসে ফাফের মাথায় লাগে। কিছুক্ষণের জন্য সংজ্ঞাহীন হয়ে যান তিনি। হাসপাতালে নিয়ে গিয়ে তাঁর চিকিত্সা করা হয়। তারপর আর কোয়েট্টার ব্যাটিংয়ের সময় মাঠে নামেননি ফ্যাফ। তার জায়গায় কনকাশান সাব হিসেবে মাঠে নামেন সাইয়ম আয়ুব। সেদিন বিকেলেই টুইট করে জানানো হয় ফাফের আংশিক স্মৃতিভ্রংশ ঘটেছে।

এই কারণেই মূলত এই টুর্নামেন্টের আর বাকি অংশে খেলতে দেখা যাবে না তাঁকে। তিনি দক্ষিণ আফ্রিকায় ফেরত যাচ্ছেন। এই মরশুমে চার ইনিংসে ফাফের সংগ্রহ ৭৬ রান। ১২২.২৪ স্ট্রাইক রেট এবং ১৯ গড়ে তিনি এই রান করেছিলেন। উল্লেখ্য সেইদিনেই দু'টি ছয় মারার পরে বাউন্সারে মাথায় গুরুতর চোট পান আন্দ্রে রাসেল। তাঁকেও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। এই মুহূর্তে পয়েন্ট তালিকায় ৮ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সবার শেষে রয়েছে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স।

বন্ধ করুন