বাংলা নিউজ > ময়দান > PSL খেলতে গিয়ে করোনা আক্রান্ত প্রাক্তন KKR তারকা
গেইলের সঙ্গে ব্যান্টন। ছবি- টুইটার।
গেইলের সঙ্গে ব্যান্টন। ছবি- টুইটার।

PSL খেলতে গিয়ে করোনা আক্রান্ত প্রাক্তন KKR তারকা

  • এই নিয়ে পাকিস্তান সুপার লিগের দু'জন বিদেশি তারকা কোভিড পজিটিভ চিহ্নিত হলেন।

পাকিস্তান সুপার লিগ খলতে গিয়ে করোনা আক্রান্ত হলেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার টম ব্যান্টন। ইংল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান হলেন দ্বিতীয় বিদেশি ক্রিকেটার, যিনি চলতি পিএসএলে করোনা সংক্রামিত হলেন। তাঁর আগে ফাওয়াদ আহমেদ করোনা সংক্রামিত হয়েছেন বলে জানানো হয় তাঁর ফ্র্যাঞ্চাইজি ইসলামাবাদ ইউনাইটেডের তরফে।

গত সোমবার থেকে পাকিস্তান সুপার লিগে অংশ নেওয়া মোট ২৪৪ জনের পিসিআর টেস্ট করা হয়। তিনজন পজিটিভ চিহ্নিত হন। ফাওয়াদ ও ব্যান্টন ছাড়াও একজন স্থানীয় সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনজনকেই আইসোলেশনে পাঠানো হয়েছে।

বুধবার ব্যান্টন নিজেই জানিয়েছেন যে, মঙ্গলবার তিনি করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন এবং এই মুহূর্তে আইসোলেশনে রয়েছেন। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের ব্রিটিশ তারকা এও জানিয়েছেন যে, তিনি আপাতত ভালো রয়েছেন। সেই সঙ্গে তিনি অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন কঠিন সময়ে পাশে থাকার জন্য।

টুইটার বিজ্ঞপ্তিতে ব্যান্টন লেখেন, ‘শুভকামনা ও আপনাদের বার্তার জন্য অনেক ধন্যবাদ। দুর্ভাগ্যের বিষয় যে, গতকাল আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। পিসিবির প্রোটোকল মেনে আমি এই মুহূর্তে আইসোলেশনে রয়েছি। এখনও পর্যন্ত আমি ঠিক আছি এবং পিসিবি ও কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স আমার যথাযথ খেয়াল রেখেছে। পাশে থাকার জন্য ধন্যবাদ। নিজেদের খেয়াল রাখবেন এবং নিরাপদে থাকবেন।’

ব্যান্টন গত বছর কেকেআরের হয়ে আইপিএলের ২টি ম্যাচে মাঠে নামেন। এবার তিনি ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে দূরে থাকার সিদ্ধান্ত নেন।

বন্ধ করুন