বাংলা নিউজ > ময়দান > PSL 2021: করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৭, স্থগিত পাকিস্তান সুপার লিগ
পিএসএল ট্রফি। ছবি- পিসিবি।
পিএসএল ট্রফি। ছবি- পিসিবি।

PSL 2021: করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৭, স্থগিত পাকিস্তান সুপার লিগ

  • এই নিয়ে দ্বিতীয়বার করোনা মহামারির জন্য মাঝপথেই স্থগিত হল পিএসএল।

ফের করোনার থাবা পাকিস্তান সুপার লিগে। ফলে মাঝপথেই স্থগিত করে দিতে হল পিএসএল। বৃহস্পতিবার আরও তিনজন ক্রিকেটার করোনা পজিটিভ চিহ্নিত হওয়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ড তড়িঘড়ি টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করে।

এবারের পাকিস্তান সুপার লিগে এই নিয়ে মোট ৭ জন করোনা আক্রান্ত হলেন। ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা মাথায় রেখেই পিসিবি এমন সিদ্ধান্ত নিয়েছে বলে পাক বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘টিম মালিকদের সঙ্গে বৈঠকের পর অংশগ্রহণকারীদের স্বাস্থ্যকে আগ্রাধিকার দিয়েই পাকিস্তান ক্রিকেট বোর্ড পিএসএল-৬ অতি সত্ত্বর স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া টুর্নামেন্টে ৭ জন করোনা আক্রান্ত হওয়ার পর এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

ইসলামাবাদ ইউনাইটেডের অজি লেগ-স্পিনার ফাওয়াদ আহমেদ ইতিমধ্যেই আইসোলেশনে রয়েছেন। তাঁর করোনা পজিটিভ চিহ্নিত হওয়ার কথা ইসলামাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের টম ব্যান্টনও আইসোলেশনে রয়েছেন বল নিজেই জানিয়েছেন। একজন স্থানীয় সাপোর্ট স্টাফও কোভিড পজিটিভ চিহ্নিত হয়েছেন বলে খবর। তবে বাকিদের পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে সাংবাদিক সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও বিজ্ঞপ্তি জারি করা হয়।

বন্ধ করুন