বাংলা নিউজ > ময়দান > PSL 2021: আমিরশাহি রওনা হওয়ার জন্য বাণিজ্যিক বিমানে উঠতেই দেওয়া হল না সরফরাজদের
সরফরাজ আহমেদ। ছবি- টুইটার।
সরফরাজ আহমেদ। ছবি- টুইটার।

PSL 2021: আমিরশাহি রওনা হওয়ার জন্য বাণিজ্যিক বিমানে উঠতেই দেওয়া হল না সরফরাজদের

  • করাচি ও লাহোরে আটকে থাকা ক্রিকেটারদের বাহরিন হয়ে আমিরশাহি পৌঁছনোর ব্যাবস্থা করেছে PCB।

পিএসএল নিয়ে জটিলতা কাটতে চাইছে না কিছুতেই। স্থগিত হয়ে যাওয়া মরশুমের বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজন করার অনুমতি পেয়েছে পিসিবি। যদিও এখনও পর্যন্ত সমস্ত ক্রিকেটারদের ওদেশে উড়িয়ে নিয়ে যেতে পারেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

পিসিবি ঠিক করেছিল যে, লাহোর ও করাচি থেকে ২৫ মে দু'টি চাটার্ড বিমানে আবু ধাবি উড়িয়ে নিয়ে যাওয়া হবে পিএসএলে অংশ নিতে চলা প্রত্যেককে। তবে এক সপ্তাহ কেটে গেলেও এখনও পর্যন্ত লাহোর ও করাচির হোটেলে কার্যত বন্দি হয়ে রয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ।

আসলে পিসিবির চার্টার্ড বিমান আমিরশাহিতে অবতরণের অনুমতিই পায়নি প্রাথমিকভাবে। বিশেষ করে ভারত ও দক্ষিণ আফ্রিকা থেকে যে সমস্ত সম্প্রচার কর্মীর আমিরশাহি উড়ে যাওয়ার কথা ছিল, তাঁদের বিমান অবতরণের অনুমতি মেলে দেরিতে। শেষমেশ বেশিরভাগ ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও পিসিবি কর্তারা চার্টার্ড বিমানে আমিরশাহি পৌঁছলেও পাকিস্তানে রয়ে গিয়েছিলেন ১৬ জন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ, যাঁদের মধ্যে নাম রয়েছে পাকিস্তানের প্রাক্তন অধিনায়র সরফরাজ আহমেদও।

রবিবার করাচি ও লাহোর থেকে যে সব ক্রিকেটারদের বাণিজ্যিক বিমানে আবু ধাবি রওনা হওয়ার কথা ছিল, তাদের মধ্যে মাত্র ৫ জনকেই বিমানে চড়ার অনুমতি দেওয়া হয়। সরফরাজ-সহ ১১ জনকে বিমানেই চড়তে দেওয়া হয়নি। ফলে বাধ্য হয়েই সরফরাজদের হোটেলে ফিরে যেতে হয়, যেখানে তাঁরা গত ২৪ মে থেকে আটকে রয়েছেন। পিসিবি যদিও রবিবার রাতেই বাহরিন হয়ে সরফরাজদের আমিরশাহি উড়ে যাওয়ার ব্যবস্থা করে।

বন্ধ করুন