বাংলা নিউজ > ময়দান > PSL 2021: আমিরশাহি রওনা হওয়ার জন্য বাণিজ্যিক বিমানে উঠতেই দেওয়া হল না সরফরাজদের

PSL 2021: আমিরশাহি রওনা হওয়ার জন্য বাণিজ্যিক বিমানে উঠতেই দেওয়া হল না সরফরাজদের

সরফরাজ আহমেদ। ছবি- টুইটার।

করাচি ও লাহোরে আটকে থাকা ক্রিকেটারদের বাহরিন হয়ে আমিরশাহি পৌঁছনোর ব্যাবস্থা করেছে PCB।

পিএসএল নিয়ে জটিলতা কাটতে চাইছে না কিছুতেই। স্থগিত হয়ে যাওয়া মরশুমের বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজন করার অনুমতি পেয়েছে পিসিবি। যদিও এখনও পর্যন্ত সমস্ত ক্রিকেটারদের ওদেশে উড়িয়ে নিয়ে যেতে পারেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

পিসিবি ঠিক করেছিল যে, লাহোর ও করাচি থেকে ২৫ মে দু'টি চাটার্ড বিমানে আবু ধাবি উড়িয়ে নিয়ে যাওয়া হবে পিএসএলে অংশ নিতে চলা প্রত্যেককে। তবে এক সপ্তাহ কেটে গেলেও এখনও পর্যন্ত লাহোর ও করাচির হোটেলে কার্যত বন্দি হয়ে রয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ।

আসলে পিসিবির চার্টার্ড বিমান আমিরশাহিতে অবতরণের অনুমতিই পায়নি প্রাথমিকভাবে। বিশেষ করে ভারত ও দক্ষিণ আফ্রিকা থেকে যে সমস্ত সম্প্রচার কর্মীর আমিরশাহি উড়ে যাওয়ার কথা ছিল, তাঁদের বিমান অবতরণের অনুমতি মেলে দেরিতে। শেষমেশ বেশিরভাগ ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও পিসিবি কর্তারা চার্টার্ড বিমানে আমিরশাহি পৌঁছলেও পাকিস্তানে রয়ে গিয়েছিলেন ১৬ জন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ, যাঁদের মধ্যে নাম রয়েছে পাকিস্তানের প্রাক্তন অধিনায়র সরফরাজ আহমেদও।

রবিবার করাচি ও লাহোর থেকে যে সব ক্রিকেটারদের বাণিজ্যিক বিমানে আবু ধাবি রওনা হওয়ার কথা ছিল, তাদের মধ্যে মাত্র ৫ জনকেই বিমানে চড়ার অনুমতি দেওয়া হয়। সরফরাজ-সহ ১১ জনকে বিমানেই চড়তে দেওয়া হয়নি। ফলে বাধ্য হয়েই সরফরাজদের হোটেলে ফিরে যেতে হয়, যেখানে তাঁরা গত ২৪ মে থেকে আটকে রয়েছেন। পিসিবি যদিও রবিবার রাতেই বাহরিন হয়ে সরফরাজদের আমিরশাহি উড়ে যাওয়ার ব্যবস্থা করে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দাম বাড়িয়েও পুরনো ট্যারিফ ফিরিয়ে আনল জিও, সঙ্গে বাড়ল প্ল্যানের ভ্যালিডিটি! ৪৫টা ট্রফি! অনন্য কীর্তির জন্য লিওনেল মেসিকে বিশেষ সম্মান দিল ইন্টার মায়ামি শুক্রাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল কড়া হল সরকার, এবার থেকে এই ভাতা পেতে বাংলার সরকারি শিক্ষকদের মানতে হবে ১৩ শর্ত গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন? পেট্রাপোলে বন্ধ বাণিজ্য, বাংলাদেশ থেকে মাছ আসছে না এপারে, লোকসান কয়েক কোটি টাকার T20I ফর্ম্যাটে সূর্যকুমার যাদব অধিনায়ক হওয়ার পরেই এল স্ত্রীর বিশেষ বার্তা বিশেষভাবে সক্ষম সমর্থকের প্রতি হৃদয়স্পর্শী আচরণ, মন জিতলেন স্মৃতি মন্ধনা বাস্টাডে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে ২ বছর পর টুর্নামেন্ট ফাইনালে রাফায়েল নাদাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.