বাংলা নিউজ > ময়দান > কারও নজর লেগেছে, তাই স্থগিত PSL, হাস্যকর যুক্তি পাক তারকাদের
ইসলামাবাদ ইউনাইটেড। ছবি- টুইটার।
ইসলামাবাদ ইউনাইটেড। ছবি- টুইটার।

কারও নজর লেগেছে, তাই স্থগিত PSL, হাস্যকর যুক্তি পাক তারকাদের

  • পাক সংবাদমাধ্যমেও আলোচনা চলছে, ভারতীয়দের অভিশাপেই নাকি বিপত্তি পাকিস্তান সুপার লিগে।

পাকিস্তান সুপার লিগ অংশ নেওয়া সাতজনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ায় পিসিবি স্থগিত করে দিতে বাধ্য হয়েছে টুর্নামেন্ট। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা মাথায় রেখেই তড়িঘড়ি পিএসএল স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

যদিও পাকিস্তানের জাতীয় দলের কয়েকজন তারকা পিএসএল স্থগিত হওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় হাস্যকর যুক্তি তুলে ধরেন। তাঁদের বিশ্বাস, অশুভ শক্তির নজর পড়েছে পাকিস্তান সুপার লিগের উপর।

তারকা স্পিনার শাদব খান টুইট করেন, ‘হে ঈশ্বর, আমাদের পিএসএলে কারও নজর লেগে গিয়েছে।’ কার্যত একই যুক্তি তুলে ধরেন হাসান আলিও। তিনিও টুইটে লেখেন, ‘আমাদের পিএসএলে কারও নজর লেগেছে।’

শুধু ক্রিকেটাররাই এমন হাস্যকর যুক্তি তুলে ধরছেন এমনটা নয়, বরং সংবাদমাধ্যমেও আলোচনা চলছে এই নিয়ে। পাকিস্তানের এক নিউজ চ্যানেলে বিশেষজ্ঞের মতামতে শোনা যায় যে, ডেল স্টেইন আইপিএলের থেকে পাকিস্তানর সুপার লিগকে ভালো টুর্নামেন্ট বলায় ভারতীয়রা ক্ষুব্ধ হয়েছেন। ভারতীয়দের অভিশাপেই নাকি পাকিস্তান সুপার লিগে বিপত্তি দেখা দিয়েছে।

উল্লেখ্য, এবারের পাকিস্তান সুপার লিগে এখনও পর্যন্ত যে ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন, তাঁদের মধ্যে দুই বিদেশি তারকা হিসেবে অস্ট্রেলিয়ার ফাওয়াদ আহমেদ ও ইংল্যান্ডের টম ব্যান্টনের নাম সামনে এসেছে।

বন্ধ করুন