বাংলা নিউজ > ময়দান > PSL 2021: আফ্রিদির বাউন্সার হেলমেটে লাগতেই ঝামেলা বাঁধালেন সরফরাজ, দেখুন ভিডিও
সরফরাজের সঙ্গে ঝামেলায় জড়ালেন আফ্রিদি। ছবি- টুইটার।
সরফরাজের সঙ্গে ঝামেলায় জড়ালেন আফ্রিদি। ছবি- টুইটার।

PSL 2021: আফ্রিদির বাউন্সার হেলমেটে লাগতেই ঝামেলা বাঁধালেন সরফরাজ, দেখুন ভিডিও

  • পাক ক্রিকেটে সিনিয়র-জুনিয়রের পারস্পরিক সম্পর্ক কতটা তিক্ত সেটা বোঝা যায় পিএসএলে।

পাকিস্তান সুপার লিগের ম্যাচে প্রাক্তন পাক অধিনায়ক সরফরাজ আহমেদের সঙ্গে ঝামেলায় জড়ালেন তরুণ পেসার শাহিন আফ্রিদি। দুই ক্রিকেটারের ঝামেলা থামাতে আসরে নামতে হয় আম্পায়ারকে।

আবু ধাবিতে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স বনাম লাহোর কালান্দার্স ম্যাচে ঘটে এমন ঘটনা। কোয়েট্টা ইনিংসের ১৯তম ওভারের শেষ বলে আফ্রিদি বাউন্সার দেন সরফরাজকে। বলটি ঠিকমতো সামলাতে পারেননি সরফরাজ। বল গিয়ে লাগে তাঁর হেলমেটে। থার্ডম্যান অঞ্চলে বল চলে গেলে দুই ব্যাটসম্যান সরফরাজ ও হাসান খান প্রান্ত বদল করে অতিরিক্ত হিসেবে ১ রান সংগ্রহ করেন। যদিও বলটিকে নো-বল হিসেবে চিহ্নিত করেন আম্পায়ার আলিম দার।

নন-স্ট্রাইকার প্রান্তে যাওয়ার পর সরফরাজ বোলার আফ্রিদিকে কিছু একটা বলেন, যা ভালোভাবে নেননি তরুণ পেসার। তিনি সরফরাজের পিছু ধাওয়া করেন মুখোমুখি হওয়ার জন্য। পরিস্থিতি উত্তপ্ত উপলব্ধি করেই আম্পায়ার দু'জনকে সরিয়ে দেন। যদিও আফ্রিদিকে রীতিমতো ক্ষুব্ধ দেখায়।

বাইরে থেকে বোঝার উপায় নেই দু'ই ক্রিকেটারের মধ্যে ঠিক কী কথা হয়েছিল। তবে এটা বোঝা যায় যে, আফ্রিদির বাউন্সার মোটেও খুশি করেনি সরফরাজকে। ঝামেলা শুরু হয় সরফরাজের দিক থেকেই। এই ঘটনাতেই বোঝা যায়, পাক ক্রিকেটে সিনিয়র-জুনিয়রের পারস্পরিক সম্পর্ক কতটা তিক্ত।

ম্যাচে সরফরাজের কোয়েট্টা ১৮ রানে পরাজিত করে লাহোরকে। প্রথমে ব্যাট করে কোয়েট্টা ৫ উইকেটে ১৫৮ রান তোলে। জ্যাক ওয়েদারল্যান্ড ৪৮, সরফরাজ অপরাজিত ৩৪ ও আজম খান ৩৩ রান করেন। ফকনার ৩টি ও রশিদ খান ১টি উইকেট নেন। উইকেট পাননি আফ্রিদি।

জবাবে ব্যাট করতে নেমে লাহোর ১৪০ রানে অল-আউট হয়ে যায়। টিম ডেভিড ৪৬ রান করেন। ৩টি করে উইকেট নেন উসমান শিনওয়ারি ও খুররাম শাহজাদ। ম্যাচের সেরা হয়েছেন শিনওয়ারি।

বন্ধ করুন