বাংলা নিউজ > ময়দান > PSL 2021: আফ্রিদির বাউন্সার হেলমেটে লাগতেই ঝামেলা বাঁধালেন সরফরাজ, দেখুন ভিডিও

PSL 2021: আফ্রিদির বাউন্সার হেলমেটে লাগতেই ঝামেলা বাঁধালেন সরফরাজ, দেখুন ভিডিও

সরফরাজের সঙ্গে ঝামেলায় জড়ালেন আফ্রিদি। ছবি- টুইটার।

পাক ক্রিকেটে সিনিয়র-জুনিয়রের পারস্পরিক সম্পর্ক কতটা তিক্ত সেটা বোঝা যায় পিএসএলে।

পাকিস্তান সুপার লিগের ম্যাচে প্রাক্তন পাক অধিনায়ক সরফরাজ আহমেদের সঙ্গে ঝামেলায় জড়ালেন তরুণ পেসার শাহিন আফ্রিদি। দুই ক্রিকেটারের ঝামেলা থামাতে আসরে নামতে হয় আম্পায়ারকে।

আবু ধাবিতে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স বনাম লাহোর কালান্দার্স ম্যাচে ঘটে এমন ঘটনা। কোয়েট্টা ইনিংসের ১৯তম ওভারের শেষ বলে আফ্রিদি বাউন্সার দেন সরফরাজকে। বলটি ঠিকমতো সামলাতে পারেননি সরফরাজ। বল গিয়ে লাগে তাঁর হেলমেটে। থার্ডম্যান অঞ্চলে বল চলে গেলে দুই ব্যাটসম্যান সরফরাজ ও হাসান খান প্রান্ত বদল করে অতিরিক্ত হিসেবে ১ রান সংগ্রহ করেন। যদিও বলটিকে নো-বল হিসেবে চিহ্নিত করেন আম্পায়ার আলিম দার।

নন-স্ট্রাইকার প্রান্তে যাওয়ার পর সরফরাজ বোলার আফ্রিদিকে কিছু একটা বলেন, যা ভালোভাবে নেননি তরুণ পেসার। তিনি সরফরাজের পিছু ধাওয়া করেন মুখোমুখি হওয়ার জন্য। পরিস্থিতি উত্তপ্ত উপলব্ধি করেই আম্পায়ার দু'জনকে সরিয়ে দেন। যদিও আফ্রিদিকে রীতিমতো ক্ষুব্ধ দেখায়।

বাইরে থেকে বোঝার উপায় নেই দু'ই ক্রিকেটারের মধ্যে ঠিক কী কথা হয়েছিল। তবে এটা বোঝা যায় যে, আফ্রিদির বাউন্সার মোটেও খুশি করেনি সরফরাজকে। ঝামেলা শুরু হয় সরফরাজের দিক থেকেই। এই ঘটনাতেই বোঝা যায়, পাক ক্রিকেটে সিনিয়র-জুনিয়রের পারস্পরিক সম্পর্ক কতটা তিক্ত।

ম্যাচে সরফরাজের কোয়েট্টা ১৮ রানে পরাজিত করে লাহোরকে। প্রথমে ব্যাট করে কোয়েট্টা ৫ উইকেটে ১৫৮ রান তোলে। জ্যাক ওয়েদারল্যান্ড ৪৮, সরফরাজ অপরাজিত ৩৪ ও আজম খান ৩৩ রান করেন। ফকনার ৩টি ও রশিদ খান ১টি উইকেট নেন। উইকেট পাননি আফ্রিদি।

জবাবে ব্যাট করতে নেমে লাহোর ১৪০ রানে অল-আউট হয়ে যায়। টিম ডেভিড ৪৬ রান করেন। ৩টি করে উইকেট নেন উসমান শিনওয়ারি ও খুররাম শাহজাদ। ম্যাচের সেরা হয়েছেন শিনওয়ারি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.