বাংলা নিউজ > ময়দান > PSL 2021: রমরমিয়ে হয়েছে আইপিএল, কিন্তু PSL স্থগিত হওয়ায় পাকিস্তান বোর্ডকে তোপ আফ্রিদির
রমরমিয়ে হয়েছে আইপিএল, PSL স্থগিত হওয়ায় পাকিস্তান বোর্ডকে তোপ আফ্রিদির। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
রমরমিয়ে হয়েছে আইপিএল, PSL স্থগিত হওয়ায় পাকিস্তান বোর্ডকে তোপ আফ্রিদির। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

PSL 2021: রমরমিয়ে হয়েছে আইপিএল, কিন্তু PSL স্থগিত হওয়ায় পাকিস্তান বোর্ডকে তোপ আফ্রিদির

  • নিজের দেশের খেলোয়াড়দের তোপের মুখে পড়ছে পিএসএল।

শুভব্রত মুখার্জি

চলতি মরসুমে পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএলকে আগেই স্থগিত ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সাত জন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় স্থগিত করা হয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আর এতেই ক্ষুব্ধ হয়েছেন পাকিস্তান অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক পিসিবির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

লাহোরে এক অনুষ্ঠানে আফ্রিদি বলেন, 'পাকিস্তান এবং পাকিস্তান ক্রিকেটের জন্যে পিএসএল খুব বড় প্রতিযোগিতা। এই গুরুত্বপূর্ণ প্রতিযোগিতার জন্য পিসিবি কোনও বিকল্প পরিকল্পনা রাখেনি বা ভাবেনি, সেটা ভেবেই খুব খারাপ লাগছে। কিছু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়ার পরেও কর্মকর্তাদের মাথায় কোনও বিকল্প এল না! ওদের ভাবনা দেখে অবাক আমি। গোটা বিশ্বের কাছে খুব একটা ভালো বার্তা গেল না।' তারইমধ্যে আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। তার আগে আইপিএলও রমরমিয়ে হয়েছে।

প্রসঙ্গত প্রতিযোগিতা স্থগিত হওয়ার পাশাপাশি অন্যান্য অনেক কারণেও পিএসএল নিয়ে বিতর্ক হয়েছে। আফ্রিদির পাশাপাশি শোয়েব আখতারের মতো তারকারাও প্রতিযোগিতার ডাক্তারদের মান নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন। খাবারের মান নিয়েও উঠেছে প্রশ্ন। অ্যালেক্স হেলস সোশ্যাল মাধ্যমে সরাসরি খাবারের মান নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন। যদিও পরে সেই ছবি সরিয়ে দিয়েছিলেন।

বন্ধ করুন