বাংলা নিউজ > ময়দান > ক্রিকেট নিয়ে বেনজির পাগলামি! একসঙ্গে ৭টি দেশের জার্সি গায়ে PSL-এর গ্যালারিতে হাজির এক দর্শক: ভিডিয়ো
পিএসএলের গ্যালারিতে সাত দেশের জার্সি গায়ে ক্রিকেটপ্রেমী। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ক্রিকেট নিয়ে বেনজির পাগলামি! একসঙ্গে ৭টি দেশের জার্সি গায়ে PSL-এর গ্যালারিতে হাজির এক দর্শক: ভিডিয়ো

  • কম বয়সী ক্রিকেটপ্রেমী পাকিস্তানের জার্সির উপরে পরেছিলেন টিম ইন্ডিয়ার জার্সিও।

একটি নয়, দু'টি নয়, একসঙ্গে সাতটি দেশের জার্সি গায়ে গ্যালারিতে হাজির এক দর্শক। পাকিস্তান সুপার লিগের ম্যাচ চলাকালীন করাচির ন্যাশনাল স্টেডিয়ামে দেখা গেল এমনই এক ক্রিকেটপ্রেমীকে। যদিও পিএসএলের আসরে সব দেশকে সমর্থন করতে, নাকি পাকিস্তানের শ্রেষ্ঠত্ব বোঝাতে সংশ্লিষ্ট দর্শক এমন কাণ্ড ঘটিয়েছেন, তা বলা মুশকিল।

ন্যাশনাল স্টেডিয়ামে মুলতান সুলতানস বনাম ইসলামাবাদ ইউনাইটেডের ম্যাচ চলাকালীন গ্যারালিতে এক কিশোর দর্শককে দেখা যায় ইংল্যান্ডের জার্সি পরে থাকতে। তাঁর দিকে ক্যামেরা তাক করার পরেই শুরু হয় আসল খেলা। বোঝা যায় যে, তিনি শুধু ইংল্যান্ডের নয়, বরং একসঙ্গে অনেকগুলি ক্রিকেট খেলিয়ে দেশের জার্সি পরে রয়েছেন।

একে একে জার্সি খোলা শুরু হয় তাঁর। ইংল্যান্ডের জার্সির নীচে ছিল অস্ট্রেলিয়ার জার্সি। তার পরে নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, ভারত এবং সব শেষে তিনি পরেছিলেন পাকিস্তানের জার্সি। পাকিস্তানের জার্সি পরেই তাঁকে থাম্বস আপ দেখাতে দেখা যায়।

বিশ্বকাপের মতো বহুজাতিক টুর্নামেন্টের গ্যালারিতে হলে না হয় বলা যেত যে, সব দিক থেকে নিরাপদ থাকতে এমন অভিনব কাণ্ড ঘটিয়েছেন সংশ্লিষ্ট দর্শক। সব দেশকে সমর্থন করে কাউকে হতাশ করতে চাননি তিনি। তবে পিএসএলের মঞ্চে এমন আচরণ এটাই প্রমাণ করে যে, দেশের সীমা ছাড়িয়ে ক্রিকেটের উন্মাদনাই সবার আগে।

বন্ধ করুন