বাংলা নিউজ > ময়দান > PSL 2022: জোড়া ছক্কা মেরে তনভিরকে 'মিডল ফিঙ্গার' KKR প্রাক্তনীর,পালটা পাকিস্তানির: ভিডিয়ো
লড়াই বেন কাটিং এবং সোহেল তনভিরের। (ছবি সৌজন্যে টুইটার)

PSL 2022: জোড়া ছক্কা মেরে তনভিরকে 'মিডল ফিঙ্গার' KKR প্রাক্তনীর,পালটা পাকিস্তানির: ভিডিয়ো

  • সেই মধ্যমার ‘লড়াই' শুরু করেননি পাকিস্তানের বোলার।

চার বছর আগে বেন কাটিংকে আউট করে মধ্যমা দেখিয়েছিলেন সোহেল তনভির। মঙ্গলবার তার প্রতিশোধ তুললেন কাটিং। তনভিরকে জোড়া ছক্কা মেরে মধ্যমা দেখান তিনি। পালটা কাটিং আউট হতে অস্ট্রেলিয়ান অলরাউন্ডারকে মধ্যমা দেখান পাকিস্তানের ক্রিকেটার। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মঙ্গলবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে ১৫.৪ ওভারে ব্যাট করতে নামেন কাটিং। ১৯ তম ওভারে বল করতে আসেন তনভির। জোড়া ধাক্কায় তাঁকে স্বাগত জানান কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রাক্তনী কাটিং। ডিপ মিড-উইকেটের উপর দিয়ে ছক্কা মেরে তনভিরকে মধ্যমা বা মিডল ফিঙ্গার দেখান তিনি। তারপরও জারি রাখেন আক্রমণ। তৃতীয় এবং পঞ্চম বলেও ছক্কা মারেন। সবমিলিয়ে ২৭ রান ওঠে। কিন্তু ২০ তম ওভারের প্রথম বলেই আউট হয়ে যান কাটিং। যিনি ১৪ বলে ৩৫ রান করেন। নাসিম শাহের বলে শর্ট থার্ডম্যানে কাটিংয়ের ক্যাচ নেন তনভির। তারপরই মধ্যমা দেখান পাকিস্তানের খেলোয়াড়। 

তবে সেই মধ্যমার ‘লড়াই' শুরু করেননি কাটিং। বরং ২০১৮ সালের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তা শুরু করেছিলেন তনভির। সেই ম্যাচে তনভিরের বলে ছক্কা মেরেছিলেন কাটিং। তারপর কাটিংকে আউট করে তাঁকে মধ্যমা দেখিয়েছিলেন তনভির। চার বছর পর সেই ঘটনার প্রতিশোধ নেন কাটিং। পুরো বিষয়টির জন্য তনভিরের সমালোচনা করেছেন নেটিজেনদের একাংশ। সঙ্গে অনেক ভারতীয় নেটিজেনদের কটাক্ষ, ২৭ রান দিয়ে মিডল ফিঙ্গার দেখিয়ে আর কী হবে!

বন্ধ করুন