বাংলা নিউজ > ময়দান > ঝোড়ো ব্যাটিংয়ে PSL-এ নতুন রেকর্ড স্টার্লিংয়ের, তিন বিদেশিই জিতিয়ে দিলেন ইসলামাবাদ ইউনাইটেডকে

ঝোড়ো ব্যাটিংয়ে PSL-এ নতুন রেকর্ড স্টার্লিংয়ের, তিন বিদেশিই জিতিয়ে দিলেন ইসলামাবাদ ইউনাইটেডকে

পল স্টার্লিং। ছবি- পিএসএল।

পাকিস্তান সুপার লিগে লিউক রঞ্চির সর্বকালীন রেকর্ড ভেঙে দেন পল স্টার্লিং।

জয় দিয়ে পাকিস্তান সুপার লিগের নতুন মরশুম শুরু করল ইসলামাবাদ ইউনাইটেড। নিজেদের প্রথম ম্যাচে পেশোয়ার জালমিকে একতরফাভাবে হারিয়ে দিল শাদব খানের নেতৃত্বাধীন ইসলামাবাদ। সৌজন্যে পল স্টার্লিং ও অ্যালেক্স হেলসের জোড়া হাফ-সেঞ্চুরি। বিশেষ করে স্টার্লিং এদিন পাকিস্তান সুপার লিগের ইতিহাসে সর্বকালীন রেকর্ড গড়েন।

করাচির ন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে পেশোয়ার জালমি। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৮ রান তোলে। শেরফান রাদারফোর্ড ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন। বেন কাটিং করেন ১৭ বলে ২৬ রান।

ইসলামাবাদের হয়ে ২টি করে উইকেট নেন হাসান আলি ও ফহিম আশরাফ। ১টি করে উইকেট দখল করেন মহম্মদ ওয়াসিম ও শাদব খান।

জবাবে ব্যাট করতে নেমে ইসলামাবাদ ১৫.৫ ওভারে মাত্র ১ উইকেটের বিনিময়ে ১৭২ রান তুলে ম্যাচ জিতে যায়। ২৫ বল বাকি থাকতে ৯ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জেতে তারা। পল স্টার্লিং ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে মাত্র ১৮ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। পাকিস্তান সুপার লিগের ইতিহাসে কোনও বিদেশি ক্রিকেটারের করা এটিই সব থেকে কম বলে হাফ-সেঞ্চুরির রেকর্ড। স্টার্লিং পিছনে ফেলে দেন লিউক রঞ্চির নজির। রঞ্চি ২০১৮ সালে ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেছিলেন।

স্টার্লিং শেষমেশ ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৫৭ রান করে রান-আউট হন। হেলস ১৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫৪ বলে ৮২ রান করে অপরাজিত থাকেন। ১৬ বলে ২৭ রান করে অপরাজিত থাকেন রহমানুল্লাহ গুরবাজ। তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন। সুতরাং, তিন বিদেশি তারকা মিলে প্রথম ম্যাচে ইসলামাবাদকে জয় এনে দেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন স্টার্লিং।

বন্ধ করুন