বাংলা নিউজ > ময়দান > PSL 2022: ‘পিসিবির এ বিষয়ে ব্যবস্থা নেওয়া উচিত;’ ফকনার ইস্যুতে মুখ খুললেন হাফিজ
জেমস ফকনার মামলায় মুখ খুললেন মহম্মদ হাফিজ

PSL 2022: ‘পিসিবির এ বিষয়ে ব্যবস্থা নেওয়া উচিত;’ ফকনার ইস্যুতে মুখ খুললেন হাফিজ

  • জেমস ফকনার মামলায় নিজের প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার খেলোয়াড় মহম্মদ হাফিজ। তিনি বলেছেন, জেমস ফকনারের কাছ থেকে এমন বক্তব্য তিনি আশা করেননি।

জেমস ফকনার মামলায় নিজের প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার খেলোয়াড় মহম্মদ হাফিজ। তিনি বলেছেন, জেমস ফকনারের কাছ থেকে এমন বক্তব্য তিনি আশা করেননি। মহম্মদ হাফিজ বলেন, পিসিবির বিরুদ্ধে ওঠা সব অভিযোগই ভুল এবং তাদের ব্যবস্থা নেওয়া উচিত। আসলে জেমস ফকনার একটি টুইট করেছিলেন যাতে তিনি বলেছিলেন যে তার বকেয়া শোধ করা হয়নি এবং সে কারণে তিনি আর  পাকিস্তান সুপার লিগে খেলবেন না। দুটি টুইটে তিনি পাকিস্তানি ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন। পিএসএল থেকে প্রাপ্ত অভিজ্ঞতাকে তিনি অপমান বলে বর্ণনা করেছেন।

মহম্মদ হাফিজ বলেন জেমস ফকনারের অভিযোগ মিথ্যে। ফকনারের এই অভিযোগ নিয়ে পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। পাকিস্তানের নিউজ চ্যানেল সামা টিভির সঙ্গে আলাপচারিতায় মহম্মদ হাফিজ বলেন, ‘একজন পাকিস্তানি হিসেবে এ ধরনের বিবৃতি শুনে কষ্ট হয়। আমরা আমাদের বিদেশি খেলোয়াড়দের যেভাবে যত্ন নিই এবং সম্মান করি, বিশ্বের কেউ তা করে না। আমি ফকনারের কাছ থেকে এটি মোটেও আশা করিনি এবং সে কারণেই এটি নিয়ে খুব কষ্ট হয়।’ 

তিনি আরও বলেন, ‘গত বছর আমরা একই দলে ছিলাম এবং সে খুবই পেশাদার খেলোয়াড় ছিল। তার মনোভাব থেকে এমন ঘটনা ঘটলে তা ঠিক নয়। গত সাত মরশুমে আমি কোনও পাকিস্তানি খেলোয়াড় বা কোনও বিদেশি খেলোয়াড়ের কাছ থেকে অর্থ নিয়ে কোনও অভিযোগ শুনিনি। আমার মতে পাকিস্তান ক্রিকেটের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভুল এবং পিসিবির এ বিষয়ে ব্যবস্থা নেওয়া উচিত।’ এই মরশুমে ফকনার পাকিস্তান সুপার লিগে মোট ছয়টি ম্যাচ খেলেছেন। এতে তিনি ৬ উইকেট নেন এবং করেন ৪৯ রান। একইসঙ্গে পিসিবি ও পিএসএল বিবৃতি জারি করেছে যে, এখন এই টুর্নামেন্টে ফকনারকে আর খেলানো হবে না।

বন্ধ করুন