বাংলা নিউজ > ময়দান > করোনামুক্ত হয়ে পিএসএলের শেষভাগে খেলবেন শাহিদ আফ্রিদি

শুভব্রত মুখার্জি: পাকিস্তান সুপার লিগের সপ্তম আসর শুরুর আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন পাকিস্তান ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। ফলে ২৭ জানুয়ারি থেকে শুরু হয়া পাকিস্তান ক্রিকেট লিগের (পিএসএল) সপ্তম আসরের প্রথমভাগে খেলা হয়নি তার। করোনার কারণে তাকে আইসোলেশনে যেতে হয়েছিল। দুর্ভাগ্যজনকভাবে করোনা আক্রান্ত হয়ার ফলে তিনি পিএসএলের প্রথমভাগে খেলতে না পারলেও ফিরছেন দ্বিতীয়ভাগে। বাধ্যতামূলক সাতদিনের কোয়ারেন্টিনে থাকার পরে এবার তিনি করোনামুক্ত হয়ে ফিরতে চলেছেন পিএসএলে।

ফলে ভক্তদের আদরের 'লালা'কে দেখার অপেক্ষার প্রহর এবার শেষ হতে চলেছে। অবশেষে সেই ২২ গজে ফেরার অপেক্ষায় রয়েছেন আফ্রিদি। মঙ্গলবার তার করোনা পরীক্ষা হয়েছিল। যার ফলাফল এসেছে এবং তাতে নেগেটিভ হওয়ার ফলে দলে যোগ দিতে আর তার কোনও বাধা রইল না। বৃহস্পতিবারের ম্যাচেই মাঠে দেখা যেতে পারে তাকে।

প্রসঙ্গত এর আগের পিএসএলের ছয় আসরে পেশোয়ার জালমি, করাচি কিংস, মুলতান সুলতান্সের হয়ে খেলেছেন এই অলরাউন্ডার৷ সপ্তম আসরে আফ্রিদি মাঠে নামবেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। এটাই আফ্রিদির শেষ পিএসএল আসর এমনটাই টুর্নামেন্ট শুরুর আগেই জানিয়েছিলেন তিনি৷ চলতি আসরে তিনটি ম্যাচ খেলে ফেলেছে তার দল কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স৷ সেই তিন ম্যাচের মাত্র একটিতে জিততে পেরেছে তারা৷

বন্ধ করুন