বাংলা নিউজ > ময়দান > PSL-এ থামানো যাচ্ছে না মইন খানের ছেলেকে, আজমের জন্যই ২০০ টপকেও ম্যাচ হারল করাচি

PSL-এ থামানো যাচ্ছে না মইন খানের ছেলেকে, আজমের জন্যই ২০০ টপকেও ম্যাচ হারল করাচি

ফের হাফ-সেঞ্চুরি আজমের। ছবি- এএফপি।

Pakistan Super League: নিশ্চিত শতরান হাতছাড়া করেন ইমদ ওয়াসিম। যদিও দল হারায় ব্যর্থ হয় তাঁর অধিনায়কোচিত ইনিংস।

পাকিস্তান সুপার লিগে ফের ব্যাট হাতে ঝড় তুললেন আজম খান। ইসলামাবাদ ইউনাইটেডের তরুণ উইকেটকিপার-ব্যাটারের ধুমধাড়াক্কা ইনিংসের জন্য ব্যর্থ হয় ইমদ ওয়াসিমের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি। ২০০ রানের গণ্ডি টপকেও শেষমেশ ম্যাচ হারতে হয় করাচি কিংসকে।

রাওয়ালপিল্ডিতে চলতি পিএসএলের ১৯তম লিগ ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে করাচি কিংস। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২০১ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। অল্পের জন্য শতরান হাতছাড়া করেন ক্যাপ্টেন ইমদ। তিনি ৫৪ বলে ৯২ রান করে অপরাজিত থাকেন। আগ্রাসী ইনিংসে ওয়াসিম ১১টি চার ও ২টি ছক্কা মারেন।

এছাড়া শার্জিল খান ৮, অ্যাডাম রসিংটন ২০, তৈয়াব তাহির ১৯, শোয়েব মালিক ১২, ইরফান খান ৩০ ও ম্যাথিউ ওয়েড অপরাজিত ১৩ রান করেন। ৪৩ রানে ২টি উইকেট নেন ইসলামাবাদের টম কারান। এছাড়া ১টি করে উইকেট দখল করেন রুম্মন রইস, হাসান আলি ও ফহিম আশরাফ। উইকেট পাননি শাদব খান।

আরও পড়ুন:- WPL 2023: উইমেন্স প্রিমিয়র লিগ থেকে ছিটকে গেলেন ডটিন, উদ্বোধনী ম্যাচের আগেই পরিবর্ত খুঁজে নিল গুজরাট

জবাবে ব্যাট করতে নেমে ইসলামাবাদ ইউনাইটেড ১৯.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২০৪ রান তুলে ম্যাচ জিতে যায়। আজম খান ৪১ বলে ৭২ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলে অপরাজিত থাকেন। তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। আজম কিছুদিন আগেই গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে ৪২ বলে ৯৭ রানের ধ্বংসাত্মক ইনিংস উপহার দেন। করাচির বিরুদ্ধেও ফের সেই একই মেজাজে ব্যাট করতে দেখা যায় মইন খানের ছেলেকে।

এছাড়া এই ম্যাচে কলিন মুনরো ১১, অ্যালেক্স হেলস ৩৪, রাসি ভ্যান ডার দাসেন ২২, ফহিম আশরাফ ৪১ ও আসিফ আলি অপরাজিত ১০ রান করেন। ৪ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে ইসলামাবাদ।

আরও পড়ুন:- BAN vs ENG: মাঝব্যাটে লাগল বল, LBW-র জন্য DRS নিয়ে হাসির খোরাক বাংলাদেশ- ভিডিয়ো

করাচির হয়ে ১টি করে উইকেট নেন মহম্মদ আমির, আমের ইয়ামিন ও তাবরাইজ শামসি। উইকেট পাননি ইমদ, শোয়েব, অ্যান্ড্রু টাইরা। ম্যাচের সেরা ক্রিকেটারের পুুরস্কার জেতেন আজম খান।

এই জয়ের সুবাদে ইসলামাবাদ ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে আসে। ৮ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে করাচি থেকে যায় পাঁচ নম্বরেই। ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে লাহোর কালান্দার্স। দ্বিতীয় স্থানে থাকা মুলতান সুলতানসের সংগ্রহে রয়েছে ইসলামাবাদের মতোই ৬ ম্যাচে ৮ পয়েন্ট।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.