বাংলা নিউজ > ময়দান > PSL 2023: বাবরের দলে নিশাম, রিজওয়ানের সতীর্থ মিলার, ড্রাফটের পরে কেমন হল পিএসএলের ৬টি দলের পূর্ণাঙ্গ স্কোয়াড?

PSL 2023: বাবরের দলে নিশাম, রিজওয়ানের সতীর্থ মিলার, ড্রাফটের পরে কেমন হল পিএসএলের ৬টি দলের পূর্ণাঙ্গ স্কোয়াড?

মহম্মদ রিজওয়ান। ছবি- পিএসএল।

PSL 2023 Players Draft: শাদব খানের ইসলামাবাদ দলে নেয় মইন আলিকে। ইমদ ওয়াসিমের করাচি কিংসে ম্য়াথিউ ওয়েড।

নতুন মরশুমের জন্য দল গুছিয়ে নিল পাকিস্তান সুপার লিগের ছ'টি ফ্র্যাঞ্চাইজি। ড্রাফট থেকে প্রয়োজন মতো ক্রিকেটার নিয়ে স্কোয়াড সম্পূর্ণ করল দলগুলি।

বাবর আজমের পেশোয়ার জালমি ড্রাফট থেকে দলে নেয় ভানুকা রাজাপক্ষে, রোভম্যান পাওয়েল, মুজিব উর রহমান, জিমি নিশামের মতো তারকাদের। মহম্মদ রিজওয়ানের মুলতান সুলতানস ড্রাফট থেকে দলে নেয় ডেভিড মিলার, আদিল রশিদ, আকিল হোসেনদের। ড্রাফটের পরে ৬টি দলের সম্পূর্ণ স্কোয়াড কেমন হল, দেখে নেওয়া যাক একনজরে। 

পেশোয়ার জালমির স্কোয়াড:-
রিটেন: বাবর আজম (ক্যাপ্টেন), ওয়াহাব রিয়াজ, শেরফান রাদারফোর্ড, মহম্মদ হ্যারিস, টম কোহলার-ক্যাডমোর, আমের জামাল ও সলমন ইরশাদ।
ড্রাফট: ভানুকা রাজাপক্ষে, রোভম্যান পাওয়েল, মুজিব উর রহমান, দানিশ আজিজ, আর্শাদ ইকবাল, সইম আয়ুব, উসমান কাদির, সুফিয়ান মুকিম, হাসিবউল্লাহ খান ও জিমি নিশাম।

কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের স্কোয়াড:-
রিটেন: সরফরাজ আহমেদ (ক্যাপ্টেন), মহম্মদ নওয়াজ, জেসন রয়, ইফতিকার আহমেদ, মহম্মদ হাসনাইন, উমর আকমল, নবীন উল হক ও উইল স্মিড।
ড্রাফট: ওয়ানিন্দু হাসারাঙ্গা, নাসিম শাহ, ওডিন স্মিথ, এহসান আলি, উমেদ আসিফ, মহম্মদ জাহিদ, আব্দুল ওয়াহিদ, আইমল খান, মার্টিন গাপ্তিল, ওমর বিন ইউসুফ।

আরও পড়ুন:- Ranji Trophy: উত্তরপ্রদেশের বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচে বাংলার জয়ের ৫ কারিগর কারা? চোখ রাখুন পারফর্ম্যান্সে

মুলতান সুলতানসের স্কোয়াড:-
রিটেন: মহম্মদ রিজওয়ান (ক্যাপ্টেন), রিলি রসউ, শান মাসুদ, খুশদিল শাহ, টিম ডেভিড, শাহনওয়াজ দাহানি, ইসানউল্লাহ ও আব্বাস আফ্রিদি।
ড্রাফট: ডেভিড মিলার, জোশ লিটল, আকিল হোসেন, উসামা মীর, উসমান খান, সামিন গুল, আনোয়ার আলি, মহম্মদ সারওয়ার আফ্রিদি, আদিল রশিদ ও আরাফত মিনহাস।

করাচি কিংসের স্কোয়াড:-
রিটেন: ইমদ ওয়াসিম (ক্যাপ্টেন), হায়দার আলি, শোয়েব মালিক, মহম্মদ আমির, আমের ইয়ামিন, শার্জিল খান, মীর হামজা ও কাসিম আক্রম।
ড্রাফট: ম্যাথিউ ওয়েড, ইমরান তাহির, জেমস ভিনস, জেমস ফুলার, অ্যান্ড্রু টাই, তাইয়াব তাহির, মহম্মদ একলাখ, ইরফান খান নিয়াজি, তাবরাইজ শামসি ও মহম্মদ উমর।

আরও পড়ুন:- IND vs BAN 1st Test: চট্টগ্রাম টেস্টে বাংলাদেশকে কেন ফলো-অন করাল না ভারত? জেনে নিন সম্ভাব্য কারণ

লাহোর কালান্দার্সের স্কোয়াড:-
রিটেন: শাহিন আফ্রিদি (ক্যাপ্টেন), রশিদ খান, হ্যারিস রউফ, ডেভিড ওয়াইজ, আব্দুল্লা শফিক, কামরান গুলাম, হ্যারি ব্রুক ও জামান খান।
ড্রাফট: খফর জামান, হুসেন তালাত, সিকন্দর রাজা, লিয়াম ডসন, দিলবর হুসেন, মিরজা তাহির, আহমেদ ড্যানিয়েল, শাওয়াইজ ইরফান, জর্ডন কক্স ও জালাত খান।

ইসলামাবাদ উইনাইটেডের স্কোয়াড:-
রিটেন: শাদব খান (ক্যাপ্টেন), আসিফ আলি, মহম্মদ ওয়াসিম, হাসান আলি, ফহিম আশরাফ, আজম খান, কলিন মুনরো ও পল স্টার্লিং।
ড্রাফট: অ্যালেক্স হেলস, রহমানউল্লাহ গুরবাজ, ফজলহক ফারুকি, আব্রার আহমেদ, শোয়েব মাকসুদ, রুম্মান রইস, জীশান জামির, হাসান নওয়াজ, মইন আলি ও মুবাসির খান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২ শুধু খেলেই হবে না, জানতে হবে কেন পালন করা হয় জাতীয় আম দিবস অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা সুইচ অফ এবং রিসেট- স্ত্রী-কন্যার সঙ্গে ছবি শেয়ার করে রোহিতের বিশেষ বার্তা ইন্ডাস্ট্রিতে ২২ বছর পার, এখনও 'লড়াই' করে যাচ্ছেন নেহা! বললেন, ‘দক্ষিণ থেকে…’ ৩৪০০ কোটি টাকার বন্ড বিক্রি RBI-এর, ভারতের রিজার্ভে জুড়েছে ৯.৭ বিলিয়ন ডলার ঢাকায় গ্রেফতার BNP মহাসচিব, থমথমে বাংলাদেশ থেকে ঘরে ফিরলেন ৪৫০০ ভারতীয় পড়ুয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.