বাংলা নিউজ > ময়দান > PSL 7: নিখুঁত ইয়র্কারে কুপোকাত নতুন KKR তারকা, দেখুন দুর্ধর্ষ বলের ভিডিয়ো
ইয়র্কারে কুপোকাত হেলস। ছবি- টুইটার।

PSL 7: নিখুঁত ইয়র্কারে কুপোকাত নতুন KKR তারকা, দেখুন দুর্ধর্ষ বলের ভিডিয়ো

  • ইনিংসের ১৪তম ওভারে দুর্ধর্ষ ইয়র্কারটি করেন সলমন ইরশাদ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) পিএসএলের এলিমিনেটরে পেশোয়ার জালমির মুখোমুখি হয়েছিল ইসালামাবাদ ইউনাটেড। সেই উত্তেজক ম্যাচ জিতে নিয়ে লাহোরের বিরুদ্ধে দ্বিতীয় এলিমিনেটর খেলার সুযোগ অর্জন করে নিতে সক্ষম হয়েছিল ইসলামাবাদ। তবে ম্যাচে পেশোয়ারের সলমন ইরশাদের এক বল বিশেষভাবে নজর কেড়েছে সমর্থকদের।

১৭০ রান তাড়া করতে নেমে ইসালামাবাদের হয়ে ৪৯ বলে ৬২ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে দলকে জয়েক দিকে নিয়ে যাচ্ছিলেন নতুন কলকাতা নাইট রাইডার্স তারকা অ্যালেক্স হেলস। তবে ম্যাচের ১৪ নম্বর ওভারের শেষ বলে ইরশাদের এক দুর্ধর্ষ ইয়র্কার হেলসের উইকেট ভেঙে দেয়। অর্ধশতরান করে ব্যাট করা হেলস সেই বলে কার্যত ব্যাটই নামাতে পারেননি। এই বলেই মন্ত্রমুগ্ধ সমর্থকরা।  

২৬ বছর বয়সী পেশোয়ার তারকা ইরশাদের বোলিং অ্যাকশনের সঙ্গে কিংবদন্তি শ্রীলঙ্কান বোলার লাসিথ মালিঙ্গার সাদৃশ্য স্পষ্টতই বোঝা যায়। মালিঙ্গা ইয়র্কার বল করার জন্য বিখ্যাত ছিলেন, ইরশাদের এই বল যেন পুরনো দিনের মালিঙ্গার স্মৃতিই তাজা করিয়ে দেয়। অনেক সমর্থক তো এই বলকেই এবারের পিএসএলের সেরা বল বলে দাবি করছেন। অবশ্য হেলসকে আউট করলেও, শেষমেশ তিন বল বাকি থাকতেই পাঁচ উইকেটে ম্যাচ জিতে নেয় ইসলামাবাদ।

বন্ধ করুন