বাংলা নিউজ > ময়দান > PSL 7: ৯০ রানের ঝোড়ো ইনিংস খেলেও দলকে জেতাতে পারলেন না বাবর, স্পটলাইট কাড়লেন 'ভারতের জামাই' শোয়েব

PSL 7: ৯০ রানের ঝোড়ো ইনিংস খেলেও দলকে জেতাতে পারলেন না বাবর, স্পটলাইট কাড়লেন 'ভারতের জামাই' শোয়েব

ব্যর্থ বাবরের লড়াই। ছবি- পিএসএল।

পাকিস্তান সুপার লিগে টানা চার ম্যাচে হার বাবর আজমের নেতৃত্বাধীন করাচি কিংসের।

ব্যাট হাতে একা লড়লেন বাবর আজম। যদিও দলকে জয় এনে দিতে পারলেন না করাচি অধিনায়ক। চলতি পাকিস্তান সুপার লিগে টানা চার ম্যাচে পরাজিত হল করাচি কিংস। মুলতান সুলতানস, কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স ও লাহোর কালান্দার্সের পর এবার পেশোয়ার জালমির কাছে হেরে বসল বাবর আজমের নেতৃত্বাধীন করাচি।

ন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে পেশোয়ার। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে। শোয়েব মালিক ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন। হজরতউল্লাহ জাজাই করেন ৪১ রান।

এছাড়া কামরান আকমল ২১, হায়দার আলি ১৬, বেন কাটিং ২৪ ও শেরফান রাদারফোর্ড অপরাজিত ৯ রান করেন। ৩৬ রানে ৩ উইকেট নেন উমেদ আসিফ।

পালটা ব্যাট করতে নেমে করাচি ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৪ রানে আটকে যায়। ৯ রানে ম্যাচে হারে করাচি। ইনিংসের ওপেন করতে নামা বাবর আজম শেষমেশ ব্যক্তিগত ৯০ রানে অপরাজিত থাকেন। ৬৩ বলের ইনিংসে তিনি ১২টি চার ও ১টি ছক্কা মারেন। ইয়ান করেন ৩১ রান। ২০ রানের যোগদান রাখেন ইয়ামিন। শার্জিল, ফারহান ও ইমদ ওয়াসিম খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন।

মহম্মদ উমর ২২ রানে ৩ উইকেট নেন। ২ রানে ১ উইকেট নেন ‘ভারতের জামাই’ শোয়েব মালিক। শোয়েব ২টি ক্যাচও ধরেন। ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে দুর্দান্ত পারফর্ম্যান্সের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন শোয়েব। বাবর আজম ট্র্যাজিক হিরো হয়ে থেকে যান।

বন্ধ করুন