বাংলা নিউজ > ময়দান > PSL 7: এলিমিনেটরে নাটকীয় জয় ইসলামাবাদের

PSL 7: এলিমিনেটরে নাটকীয় জয় ইসলামাবাদের

এলিমিনেটরে হাফ-সেঞ্চুরি মালিকের। ছবি- পিএসএল।

ফের হাফ-সেঞ্চুরি করেন শোয়েব মালিক।

শুভব্রত মুখার্জি

অ্যালেক্স হেলস, শাদব খানদের ফিরে আসার দিনেই চলতি পিএসএলে নাটকীয় জয়লাভ করল ইসলামাবাদ ইউনাইটেড দল। কোনওরকমে প্লে অফে জায়গা পাওয়া ইসলামাবাদ ইউনাইটেডের কাছে প্রথম এলিমিনেটরে হেরে গেল পেশোয়ার জালমি।

লাহোরে হাই ভোল্টেজ ম্যাচে শেষ ওভার পর্যন্ত লড়াই করে জিততে হল ইসলামাবাদ দলকে । প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান করে পেশোয়ার। ওপেনার কামরান আকমল ৩৯ বলে ৫৮ রান করেন। দলের পক্ষে সর্বোচ্চ স্কোর তাঁর। তাঁর ইনিংস সাজানো ছিল ৭টি চার ও ২টি ছক্কাতে। শোয়েব মালিক ৪৩ বলে ৫৫ এবং হোসেন তালাত ১৫ বলে ২৮ রান করেন। ইসলামাবাদের হয়ে হাসান আলি তিনটি উইকেট নেন।

১৭০ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে মারকাটারি মুডে শুরু করেন ফের পিএসএলে ফিরে আসা অ্যালেক্স হেলস। ৪৯ বল খেলে ছয়টি চার ও তিনটি ছক্কায় করা তাঁর ৬২ রানের ইনিংস রান তাড়া করার ভিত গড়ে দেয়। পরবর্তীতে আজম খানের ২২ বলে ২৮ ও অধিনায়ক শাদব খানের ১৭ বলে ২২ রানের দুই কার্যকরী ইনিংস ম্যাচে ইসলামাবাদ দলকে জয়ের কাছাকাছি পৌঁছে দেয়।

একেবারে শেষদিকে ফাহিম আশরাফের ১৩ বলে ১৯ ও লিয়াম ডসনের ২ বলে ১০ রানের ইনিংসে ভর করে দুরন্ত এক জয় ছিনিয়ে নেয় ইসলামাবাদ। শেষ ওভারে তাদের জয়ের জন্য প্রয়োজন ছিল ১০ রান। বেনি হাওয়েলের করা প্রথম বলে আজম আউট হয়ে যাওয়ার পরে ক্রিজে এসেই খুনে মেজাজে ব্যাট ঘোরানো শুরু করেন ডসন। একটি ছক্কা ও একটি চার হাঁকিয়ে ৩ বল ও ৫ উইকেট হাতে নিয়েই দলের জয় নিশ্চিত করেন ডসন।পেশোয়ারের হয়ে সলমান ইরশাদ তিনটি উইকেট নিয়েছেন। ২৫ ফেব্রুয়ারি ফাইনালে ওঠার লড়াইয়ে লাহোর কালান্দার্সের বিপরীতে খেলবে ইসলামাবাদ। উল্লেখ্য গতবারের চ্যাম্পিয়ন মুলতান সুলতান্স ইতিমধ্যেই ফাইনালে প্রবেশ করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার গাইলেন সোনুর সাথে বিশ্বজুড়ে T20 লিগ খেলার প্ল্যান! ক্রিকেটকে বিদায় ধোনির রাজ্যের প্লেয়ারের শ্যুটিংয়ে খাবার নিয়ে কাড়াকাড়ি মালাইকা-ফারহাদের, এত্ত খাবার! এরাঁ সত্যিই ডায়েট করেন? বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.