বাংলা নিউজ > ময়দান > PSL 7: এমন সহজ ক্যাচ মিস হয় কীভাবে! কারণ জানাতে গিয়ে হেসেই খুন হাফিজ-ফখর, ভিডিয়ো
ক্যাচ মিস করছেন দুই পাক তারকা। ছবি- টুইটার।

PSL 7: এমন সহজ ক্যাচ মিস হয় কীভাবে! কারণ জানাতে গিয়ে হেসেই খুন হাফিজ-ফখর, ভিডিয়ো

  • সহজ ক্যাচ মিস করে ক্রিকেটারদের এভাবে হাসাহাসি করতে দেখেছেন কখনও?

সহজ ক্যাচ মিস করে কখনও ক্রিকেটারদের নিজেদেরই হাসাহাসি করতে দেখেছেন? পাকিস্তান সুপার লিগের আসরে ঠিক তেমনটাই ঘটতে দেখা গেল।

পিএসএলের চলতি মরশুমের নবম ম্যাচে সম্মুখসমরে নামে লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমি। পেশোয়ারের হায়দার আলি একটি বড় শট খেলতে গিয়ে বল হাওয়ায় ভাসিয়ে বসেন। বলের নীচে পৌঁছে যান লাহোরের দুই ফিল্ডার মহম্মদ হাফিজ ও ফখর জামান। দু'জনেই ‘আমার ক্যাচ’ বলে কল করেন। শেষমেশ নিজেদের মধ্যে ধাক্কায় কেউই ক্যাচ ধরতে পারেননি। অথচ কোনও একজন ক্যাচ ধরার চেষ্টা করলে বলটি অনায়াসে তালুবন্দি করা যেত।

ম্যাচের শেষে এমন সহজ ক্যাচ ফেলা নিয়ে দুই ক্রিকেটারকে নিজেদের মধ্যেই হাসাহাসি করতে দেখা যায়। ফখর জামান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন, যেখানে হাফিজকে বলতে শোনা যাচ্ছে যে, তাঁরা দু'দজনেই কল করেন আমার ক্যাচ বলে। ফখর নিজে স্বীকার করে নেন, তাঁরই ভুল ছিল। হাফিজ কল করার পরেও তাঁর মনে হয়েছিল যে, ক্যাচটি তাঁর নিজের ধরা উচিত।

এমন সহজ ক্যাচ ছাড়ার অবশ্য বড়সড় মাশুল চোকাতে হয়নি লাহোরকে। কেননা তারা শেষমেশ ম্যাচ জেতে ২৯ রানের ব্যবধানে। প্রথমে ব্যাট করে লাহোর ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯৯ রান তোলে। ফখর ৬৬ রান করেন। হাফিজ ৩৭ রান করে অপরাজিত থাকেন।

জবাবে ব্যাট করতে নেমে পেশোয়ার ২০ ওভারে ৯ উইকেটে ১৭০ রানে আটকে যায়। হায়দার আলি ৪৯ রান করে রান-আউট হন। ম্যাচের সেরা হন ফখর।

বন্ধ করুন