বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত অজি তারকা, শুরুর ঠিক আগে স্থগিত PSL ম্যাচ
ফাওয়াদ আহমেদ। ছবি- গেটি।
ফাওয়াদ আহমেদ। ছবি- গেটি।

করোনা আক্রান্ত অজি তারকা, শুরুর ঠিক আগে স্থগিত PSL ম্যাচ

  • ইসলামাবাদ ইউনাইটেডের তরফে বিজ্ঞপ্তি জারি করে করোনা পজিটিভ ক্রিকেটারের নাম জানানো হয়।

করোনা আক্রান্ত বিদেশি তারকা। তাই শুরুর কিছুক্ষণ আগে স্থগিত হয়ে গেল পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেড বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ম্যাচ। 

প্রাথমিকভাবে পাকিস্তান ক্রিকেট বোর্ড ম্যাচ শুরুর সময় ২ ঘণ্টা পিছিয়ে দেয়। পরে স্থগিত ঘোষণা করা হয় ম্যাচটি। পিছিয়ে যাওয়া ম্যাচটি অনুষ্ঠিত হবে মঙ্গলবার।

পিসিবির তরফে সোশ্যাল মিডিয়ার বিজ্ঞপ্তিতে দল ও আক্রান্ত ক্রিকেটারের নাম জানানো না হলেও পরে ইসলামাবাদ ইউনাইটেড ফ্র্যাঞ্চাইজিই কোভিড পজিটিভ ক্রিকেটারের নাম জানায়। তাদের তরফে পিসিবির টুইট তুলে ধরে লেখা হয়, ‘আমাদের একজন প্লেয়ার ফাওয়াদ আহমেদ করোনা পজিটিভ চিহ্নিত হওয়া মাত্রই ২ দিন আগে তাঁকে আইসোলেশনে পাঠানো হয়েছে। ইসলামাবাদ ইউনাইটেডের বাকি সব প্লেয়ার ও স্টাফরা নেগেটিভ চিহ্নিত হয়েছেন এবং খেলার ছাড়পত্র পেয়েছেন। আমরা ফাওয়াদের দ্রুত আরোগ্য কামনা করি।’

পরে ইসলামাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে ম্যাচ পিছিয়ে দেওয়ার কথাও জানানো হয়ে টুইটারে। অস্ট্রেলিয়ার হয়ে ৩টি ওয়ান ডে ও ২টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলা ফাওয়াদ চলতি পিএসএলে ১টি ম্যাচে মাঠে নামেন। ৪০ রানের বিনিময়ে ১টি উইকেট নেন তিনি।

গত শনিবার মাঠে নামা ফাওয়াদ করোনা আক্রান্ত হওয়ায় টুর্নামেন্টের বাকি দলগুলিরও করোনা টেস্ট করা হয়। সেকারণেই শেষ মুহূর্তে স্থগিত করতে হয় ইসলামাবাদের ম্যাচ।

বন্ধ করুন