বাংলা নিউজ > ময়দান > WTC ফাইনালের জার্সির আত্মপ্রকাশ করলেন পূজারা, ভাইরাল হল সেই ছবি
চেতেশ্বর পূজারা।
চেতেশ্বর পূজারা।

WTC ফাইনালের জার্সির আত্মপ্রকাশ করলেন পূজারা, ভাইরাল হল সেই ছবি

  • ১৮-২২ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুুখোমুখি হবেন বিরাট কোহলিরা। তার পরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ভারতের।

আর যেন তর সইছে না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার জন্য একেবারে মুখিয়ে রয়েছেন চেতেশ্বর পূজারা। তার এই উদগ্রীব ভাবটাই ধরা পড়ল সোশ্যাল মিডিয়াতেও।

ইনস্টাগ্রাম স্টোরিতে পূজারা নিজের একটি ছবি শেয়ার করেছেন। সেখানে তাঁকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জার্সিতে দেখা গিয়েছে। এই ছবির সঙ্গে পূজারা ক্যাপশনে লিখেছেন, ‘এটা হল নতুন কিট! মাঠে নামার জন্য আর অপেক্ষা করতে পারছি না!’

চেতেশ্বর পূজারার ইনস্টাগ্রাম স্টোরি।
চেতেশ্বর পূজারার ইনস্টাগ্রাম স্টোরি।

এই মুহূর্তে ভারতীয় দল মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছে। ২জুন তাদের ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা। ১৮-২২ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুুখোমুখি হবেন বিরাট কোহলিরা। তার পরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ভারতের।

তবে করোনার জন্য ভারতকে কঠিন কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হচ্ছে। মুম্বইয়ে ৮দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটানোর পর, ইংল্যান্ডে গিয়ে ১০দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে বিরাটদের।

তবে কোয়ারেন্টাইন পর্বেই নিজেদের মতো করে প্র্যাক্টিস শুরু করে দিয়েছে ভারতীয় দল। ইশান্ত শর্মা, ঋষভ পন্তদের ফিটনেস ট্রেনিংয়ে ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

ইতিমধ্যে ভারতীয় দলের সব সদস্যই করোনার প্রথম ডোজের ভ্যাকসিন নিয়ে নিয়েছেন। দ্বিতীয় ডোজ ইংল্যান্ডে গিয়ে নেবেন তাঁরা। সব মিলিয়ে এখন চেতেশ্বর পূজারারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মাঠে নামার অপেক্ষায় রয়েছেন।

বন্ধ করুন