বাংলা নিউজ > ময়দান > ভারতীয় দলের বাইরে থাকা পূজারা পাকিস্তানের মহম্মদ রিজওয়ানের সঙ্গে জুটি বাঁধলেন
চেতেশ্বর পূজারা ও মহম্মদ রিজওয়ান (ছবি: টুইটার)

ভারতীয় দলের বাইরে থাকা পূজারা পাকিস্তানের মহম্মদ রিজওয়ানের সঙ্গে জুটি বাঁধলেন

  • টেস্ট দলের বাইরে থাকা চেতেশ্বর পূজারা এবার মহম্মদ রিজওয়ানের সঙ্গে সাসেক্সের হয়ে অভিষেক করলেন।

টেস্ট দলের বাইরে থাকা চেতেশ্বর পূজারা এ বার মহম্মদ রিজওয়ানের সঙ্গে সাসেক্সের হয়ে অভিষেক করলেন। এ বার ভারতের চেতেশ্বর পূজারা এবং পাকিস্তানের মহম্মদ রিজওয়ানকে একই দলে ক্রিকেট খেলতে দেখা যাবে। বৃহস্পতিবার কাউন্টি ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ডিভিশনদুই-এতে ডার্বিশায়ারের বিরুদ্ধে সাসেক্সের হয়ে অভিষেক করে এই জুটি। পূজারা এর আগে ইংল্যান্ডে প্রথম-শ্রেণির ক্রিকেট খেলেছেন।তবে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান রিজওয়ান প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেট খেলছেন।

পূজারা ও রিজওয়ান দুজনেই টম ডেনেসের নেতৃত্বাধীন সাসেক্সের একাদশে জায়গা পেয়েছেন। এ দিন ডার্বিশায়ার টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দ্বিতীয় দিনে পূজারা এবং রিজওয়ান ব্যাট করার আশা করা হচ্ছে। দক্ষিণ আফ্রিকা সফরের পর ভারতীয় দল থেকে বাদ পড়া পূজারা কাউন্টি ক্রিকেটে ভালো পারফরম্যান্সের পর জাতীয় টেস্ট দলে ফেরার দিকে নজর রাখছেন। গত কয়েক বছরে আন্তর্জাতিক ক্রিকেটে অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান রিজওয়ান।সাসেক্সের দল তাদের প্রথম ম্যাচে হেরেছে এবং এমন পরিস্থিতিতে ডার্বিশায়ারের বিরুদ্ধে ম্যাচের জন্য দুই বিদেশি তারকা খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছেন প্রধান কোচ ইয়ান সালিসবারি।

দলের বিবৃতিতে প্রধান কোচ বলেছেন,‘রিজওয়ান ও পূজারার মতো সামর্থ্যসম্পন্ন খেলোয়াড় দলে পেয়ে আমি খুবই রোমাঞ্চিত। সে একজন বিশ্বমানের খেলোয়াড় যার আগমন পিচে আমাদের পারফরম্যান্সকে উন্নত করবে এবং ড্রেসিং রুমে তাদের উপস্থিতি ইতিবাচক প্রভাব ফেলবে।’

বন্ধ করুন