বাংলা নিউজ > ময়দান > বাবা ২২ গজে ঝড় তুলছেন, আর ড্রেসিংরুমে উচ্ছ্বাসে নাচছেন পূজারার মেয়ে- ভিডিয়ো

বাবা ২২ গজে ঝড় তুলছেন, আর ড্রেসিংরুমে উচ্ছ্বাসে নাচছেন পূজারার মেয়ে- ভিডিয়ো

পূজারার সাফল্যে আনন্দে আত্মহারা তাঁর চার বছরের মেয়ে অদিতি।

পূজারা তাঁর ম্যাচ জেতানো ইনিংসের পরে সারের বিরুদ্ধে ম্যাচের কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানেই দেখা গিয়েছে. পূজারার মেয়ের উচ্ছ্বাসে ভরা প্রতিক্রিয়া। ভারতের তারকা ব্যাটার ‘লিস্ট এ’-তে দ্বিতীয় সেঞ্চুরি করার পর আনন্দে আত্মহারা হয়েছে ছোট্ট অদিতি। 

২২ গজে একেবারে ঝড় তুলেছেন চেতেশ্বর পূজারা। কাউন্টিতে স্বপ্নের ফর্মে রয়েছেন তিনি। নিয়মিত সেঞ্চুরি করাটাই যেন অভ্যেসে পরিণত করে ফেলছেন। রবিবার ফের সাসেক্সের হয়ে ১৭৪ রানের ঝড়ো ইনিংস খেলেন পূজারা। বাবাকে দেখে পূজারার মেয়ের উচ্ছ্বাসের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। যাতে মজেছেন নেটিজেনরা।

‘লিস্ট এ’ ক্রিকেটে সারের বিরুদ্ধে ১৩১ বলে ১৭১ রানের ঝড়ো ইনিংস খেলেন। ইংল্যান্ডে ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টে এশিয়ান ব্যাটারের এটাই সর্বোচ্চ ‘লিস্ট এ’ স্কোর। যা দেখে ড্রেসিংরুমে উন্মাদনার নাচতে থাকেন পূজারার চার বছরের ছোট্ট মেয়ে অদিতি।

আরও পড়ুন: রাহুল ওপেন করলে, শুভমন খেলবেন কোথায়? কী হবে ভারতের ব্যাটিং অর্ডার?

পূজারা তাঁর ম্যাচ জেতানো ইনিংসের পরে সারের বিরুদ্ধে ম্যাচের কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানেই দেখা গিয়েছে. পূজারার মেয়ের উচ্ছ্বাসে ভরা প্রতিক্রিয়া। ভারতের তারকা ব্যাটার ‘লিস্ট এ’-তে দ্বিতীয় সেঞ্চুরি করার পর আনন্দে আত্মহারা হয়েছে ছোট্ট অদিতি। চার বছরের মেয়ে কতটা বুঝেছে, জানা নেই। তবে বাবা বড় কিছু করেছেন, ভালো কিছু করেছেন, সেটা বুঝেই ড্রেসিংরুমের ভিতর উচ্ছ্বাসে আটখানা হয়ে নাচতে শুরু করেছে সে।

পূজারা ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘আজ রাতে দলের জয়ে অবদান রাখতে পেরে আনন্দিত। পুরো দল দুর্দান্ত খেলেছে @SussexCCC আমরা পরের ম্যাচেও একই ভাবে এগিয়ে যাব।’

আগের ম্যাচেই ওয়ারউইকশায়ারের বিরুদ্ধে ৭৯ বলে ১০৭ রানের অনবদ্য একটি ইনিংস খেলেছিলেন পূজারা। তবে ম্যাচটি সাসেক্স জিততে পারেনি। এ বার নিজের ‘লিস্ট এ’ ক্রিকেটে কেরিয়ারের সেরা ১৭৪ রান করলেন তিনি। সারের বিরুদ্ধে হোভে দুরন্ত শতরানটি করেন পূজারা। ভারতীয় তারকা যখন ব্যাট করতে নেমেছিলেন, তখন সাসেক্সে ৯ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল। এর পরেই টম ক্লার্ককে সঙ্গে নিয়ে লড়াই শুরু করেন পূজারা। তৃতীয় উইকেটে দু'জনে মিলে ২০৫ রান যোগ করেন।

আরও পড়ুন: জিম্বাবোয়ের হুঙ্কারের মাঝেই হারারেতে পৌঁছেই প্রস্তুতি শুরু ভারতের

ক্লার্ক ১০৪ রানে আউট হলে পার্টনারশিপ ভাঙলেও, পূজারা কিন্তু নিজের ইনিংস চালিয়ে যান। মাঠ ছোট হলেও, নিজের স্ট্রোকের মাধ্যমে মাঠের চারিদিকে বল পাঠান তিনি। ১৩১ বলের ১৭৪ রানের পূজারার এই ইনিংসে রয়েছে ২০টি চার এবং পাঁচটি ছক্কা।

টেস্ট ক্রিকেটের তকমা গায়ে সেঁটে দেওয়া হয়েছে পূজারার। তিনি কিন্তু সেই তমকা মুছে দিয়ে নতুন দিশা দেখাচ্ছেন। তিনিও অবলীলায় চার-ছয় হাঁকাতে পারেন, ২২ গজে ঝড় তুলতে পারেন, সেটা বারবার প্রমাণ করে যাচ্ছেন পূজারা। এমন কী ঘরোয়া ক্রিকেটেও পূজারা সীমিত ওভারের ম্যাচ হালে না খেললও, তাঁর গড় কিন্তু ৫০-র উপরে। স্বাভাবিক ভাবে তিনি কিন্তু অন্য দিশা দেখাচ্ছেন।

বন্ধ করুন